Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-১৮-২০১৬

যানজট ঠেকাতে ১২০০ সিসি ক্যামেরা বসবে

যানজট ঠেকাতে ১২০০ সিসি ক্যামেরা বসবে

ঢাকা, ১৮ এপ্রিল- রাজধানীবাসীর নিরাপত্তা ও যানজট নিরসনে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় এক হাজার ২০০ সিসি ক্যামেরা বসানো হবে বলে জানিয়েছেন মেয়র আনিসুল হক । আজ সোমবার সকালে রাজধানীর তেজগাঁও এলাকায় ওয়াটারএইডের সহায়তায় পাবলিক টয়লেট উদ্বোধন করতে গিয়ে এ কথা জানান তিনি।

ঢাকার প্রধান সড়কগুলোতে বাস-ট্রাক পার্ক করা যাবে না উল্লেখ করে মেয়র বলেন, এটি মনিটরিংয়ের জন্য এরই মধ্যে তেজগাঁও, বনানী, গাবতলীসহ বিভিন্ন এলাকায় সিসি ক্যামেরা বসানোর কাজ শেষ হয়েছে।

মেয়র আনিসুল হক বলেন, “প্রায় ৩০০ ক্যামেরা ইতিমধ্যে স্থাপন করা হয়েছে। আর দুই মাসের মধ্যে প্রথম ৬০০ ক্যামেরা বসে যাবে। চার মাসের মধ্যে আমাদের অর্ধেক ঢাকায় ১২০০-এর মতো ক্যামেরা বসে যাবে। পুরো এলাকা সিসিটিভির আওয়তায়  চলে আসবে।”

পাবলিক টয়লেট উদ্বোধন অনুষ্ঠানে আনিসুল হক জানান, জুনের মধ্যে রাজধানীতে ৮৬টি অত্যাধুনিক পাবলিক টয়লেট স্থাপনের কাজ শেষ করবে করপোরেশন।অনুষ্ঠানে ঢাকায় নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত ইয়োহান ফ্রিসেল উপস্থিত ছিলেন।

এফ/১৬:৫৮/১৮ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে