Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৮-২০১৬

৯ বছর পর আবার একসঙ্গে পথচলা...

৯ বছর পর আবার একসঙ্গে পথচলা...

মুম্বাই, ১৮ এপ্রিল- শাহিদ কাপুর তার স্ত্রী মীরাকে নিয়ে সুখের জীবন কাটাচ্ছেন। আর কারিনাও নবাব সাইফের মিষ্টি ঘরণী হয়ে আছেন। সুখের সংসারজীবনে কী জানি মনে উঁকি দেয় কি না তারা একদিন  ‘প্রেমিক জুটি’ ছিলেন। কিন্তু বাস্তবতা হলো গত নয়টি বছর তারা একে অন্যের কাছে আসেননি। এত দিন পর ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে কারিনা-শাহিদ জুটি বাঁধলেও জনসম্মুখে তাদের একসঙ্গে দেখা যায়নি।

সম্প্রতি এই ছবির প্রচারণার কাজে আবার দুজন কাছাকাছি এলেন জনসমক্ষে।

সর্বশেষ ২০০৭ সালে একসঙ্গে পর্দায় এসেছিলেন বলিউড তারকা শাহিদ কাপুর  ও কারিনা কাপুর। সে বছরের আলোচিত ছবি ‘জাব উই মেট’-এ দেখা যায় তাদের। এরপর নয়টি বছর ছবি কিংবা জনসমক্ষে একসঙ্গে দেখা যায়নি এই দুই তারকাকে।

তবে নতুন ছবি ‘উড়তা পাঞ্জাব’-এর প্রচার-প্রচারণার কাজে আবার এক মঞ্চে দেখা মিলল তাদের। সম্প্রতি ছবিটির ট্রেলার লঞ্চিং আসেন শাহিদ-কারিনা। এতটা সময় পর দুজনকে একসঙ্গে দেখে ব্যাপক উচ্ছ্বসিত উপস্থিত সবাই। অনেকে বলেও ফেলেছেন, ঠিক এমন একটি দিনের জন্য অপেক্ষা করছিলেন তারা।

বলিউডের একসময়ের শুধু পর্দার জুটি বললে ভুল হবে। ব্যক্তিজীবনে প্রেমিক জুটিও ছিলেন শহিদ-কারিনা। সর্বশেষ ‘জাব উই মেট’ ছবিতে অভিনয় করার সময়ও তাদের প্রেমের সম্পর্ক ছিল। অবশ্য পরে দুজনের বিচ্ছেদ।

অবশ্য ‘উড়তা পাঞ্জাব’ ছবির ট্রেলার লঞ্চিংয়ে এসে দুজনের কেউই তাদের অতীত নিয়ে কথা বলতে রাজি হননি। সংবাদকর্মীরা ইতি টানা প্রেমের গল্পে যেতেই বিনয়ের সঙ্গে এড়িয়ে যান শাহিদ ও কারিনা। সে অনুষ্ঠানে ছবির আরেক নায়িকা আলিয়া ভাটও উপস্থিত ছিলেন। আর পরিচালক অভিষেক চৌবে তো ছিলেনই।

বলিউডে যখন বিচ্ছেদের মৌসুম চলছে। অনেক তারকাই তাদের সম্পর্কের ইতি টানছেন। ঠিক তখনই বিচ্ছেদ ভুলে কাছে আসলেন কারিনা কাপুর ও শাহিদ কাপুর।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে