Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৭-২০১৬

সিলেটে চলমান উন্নয়ন কাজ দ্রুত সম্পন্নের তাগিদ অর্থমন্ত্রীর

সিলেটে চলমান উন্নয়ন কাজ দ্রুত সম্পন্নের তাগিদ অর্থমন্ত্রীর

সিলেট, ১৭ এপ্রিল- সিলেটের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। রবিবার সকালে এক কোটি টাকা সরকারি আর্থিক অনুদান সহায়তায় নগরীর নাইওরপুল জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সমপরিমাণ ব্যায়ে নগরীর লালদিঘিরপাড়ে বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ২য় থেকে ৫ম তলা পর্যন্ত সংস্কার কাজের উদ্বোধন কালে সকল উন্নয়ন কর্মকান্ড দ্রুত সম্পন্নের তাগিদ দেন।

পরে তিনি সিলেট কেন্দ্রীয় শাহী ঈদগাহের মিনার কমপ্লেক্স পরিদর্শন করেন। সরকারি অর্থায়নে নির্মিত সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ সুউচ্চ মিনার আগামী ঈদুল ফিতরের আগে উদ্বোধনের ঘোষণা দেন। এরপর চালিবন্দরে ভৈরবতলা মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসব উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও প্রকল্প পরিদর্শনকালে মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. একেএ মোমেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অর্থনীতিবিদ ড. আহমদ আল কবির, সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, এস এ মুয়িজ সুজন, শাহী ঈদগাহ এর মুতাওয়াল্লি জহির বখত, এলজিইডি সিলেটের পিডি পি কে চৌধুরী, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল আহাদ, নাইওরপুল জামে মসজিদের মোতাওয়াল্লি আব্দুল মতিন, কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লি মো. নাজমুল হোসেন প্রমুখ।

সকাল ১১টায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত অভ্যর্থনা ও প্রজ্ঞাদীপ মুহিত মাসন অন্তরঙ্গ পাঠ অনুষ্ঠিত হয়। সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করে মদন মোহন কলেজ সাহিত্য পরিষদ ও সিলেট জেলা প্রশাসন।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত তার ব্যক্তিগত জীবনের স্মৃতিচারণ করে বই প্রকাশের জন্য প্রজ্ঞাদীপ মুহিত মানস গ্রন্থের সম্পাদক ও মদন মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আবুল ফতেহ ফাত্তাহ এর প্রতি কৃতজ্ঞতা জানান।

সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আমিনুল হক ভুইয়া, সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর এমিরিটাস ও ভাষা সৈনিক মো. আব্দুল আজিজ, মদন মোহন কলেজের সাবেক অধ্যাপক প্রবীণ শিক্ষাবিদ বিজিত চৌধুরী, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভিসি প্রফেসর প্রফেসর ড. সুশান্ত কুমার দাস, সিলেট জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা পিপিএম প্রমুখ।

আর/১৭:১৪/১৭ এপ্রিল

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে