Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৬-২০১৬

হাসপাতালে দিলিপ কুমার

হাসপাতালে দিলিপ কুমার

মুম্বাই, ১৬ এপ্রিল- ফুসফুসে সমস্যার কারণে ১৬ এপ্রিল ভোরে হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্ষীয়ান ভারতীয় অভিনেতা দিলিপ কুমারকে। চিকিৎসকরা বলছেন, আগামী ৭২ ঘণ্টা নজরদারিতে রাখা হবে তাকে।

মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের চিকিৎসক জলিল পারকার হিন্দুস্তান টাইমসকে বলেন, “অনেকদিন ধরেই নিউমোনিয়াতে ভুগছিলেন তিনি। গতকাল আমাকে ফোন করে বলা হয় তার শরীর ভাল নয়। তার গায়ে জ্বর ছিল এবং কয়েকবার বমিও করেছেন। রক্তের শ্বেতকনিকাও মরে যাচ্ছে। তাই আমরা ভাবলাম তাকে হাসপাতালে ভর্তি করলেই ভাল হবে।”

হাসপাতালের সূত্র জানায়, শুক্রবার রাত প্রায় আড়াইটার দিকে হাসপাতালে নেয়া হয় দিলিপ কুমারকে।

চিকিৎসক পারকার এএনআইকে জানান, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে অবস্থার উন্নতি না হলে আইসিইউতে (ইন্টেনসিভ কেয়ার ইউনিট) রাখা হবে এই অভিনেতাকে। 

দিলিপ কুমার নামে সিনেমা জগতে পা রাখলেও এই অভিনেতার আসল নাম হলো মোহাম্মদ ইউসুফ খান। প্রায় ছয় দশকের ক্যারিয়ারে অভিনয় করেছেন ‘আন্দাজ’, ‘আন’, ‘ক্রান্তি’, ‘শক্তি’, ‘কারমা’, ‘সওদাগর’, ‘দেবদাস’ এবং ‘মুঘল-এ-আজম’সহ আরো অনেক চলচ্চিত্রে।

বলিউডের ট্র্যাজেডি কিং হিসেবে পরিচিত এই শিল্পীকে শেষবারের মতো পর্দায় দেখা গেছে ১৯৯৮ সালে, ‘কিলা’ সিনেমায়। ২০১৫ সালে ভারতের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মভূষণে ভূষিত হন দিলিপ কুমার।

আর/১৭:০১/১৬ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে