Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.1/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৬-২০১৬

‘ধর্মীয় মূল্যবোধ বিসর্জনকারীদের বিরুদ্ধে কঠোর হওয়া দরকার’

‘ধর্মীয় মূল্যবোধ বিসর্জনকারীদের বিরুদ্ধে কঠোর হওয়া দরকার’

ঢাকা, ১৬ এপ্রিল- দলতন্ত্র সহিংসতাকে উসকে দেয় মন্তব্য করে সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর সম্পাদক ও অর্থনীতিবিদ ড. বদিউল আলম মজুমদার বলেছেন, যারা ধর্মীয় মূল্যবোধকে বিসর্জন করতে চায়, উগ্রবাদ সৃষ্টি করে, তাদের সমর্থন না করে কঠোর ব্যবস্থা নেওয়া দরকার।
শুক্রবার দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে তিনি একথা বলেন। জেলা সুজনের আয়োজনে ‘নির্বাচনী সহিংসতার বিরুদ্ধে জনগণ’ বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ড. বদিউল আলম মজুমদার বলেন, দলতন্ত্র রাজনৈতিক দলগুলোকে ধ্বংস করছে। দলতন্ত্র গণতন্ত্রের শত্রু। এটি গৃহযুদ্ধ বাধিয়ে দেয়।

সুজনের জেলা সম্পাদক লোকমান হাকিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় চিরিরবন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর আলম সরকার দুলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আহসানুল হক মুকুল, সুজনের রংপুর বিভাগীয় সমন্বয়কারী রাজেশ দে, অধ্যক্ষ ইউসুফ আলী, অধ্যক্ষ আবদুল হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিমুদ্দিন গোলাপ, চিরিরবন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোরশেদ-উল-আলম প্রমুখ বক্তব্য দেন। এ সময় সাংবাদিক, শিক্ষক, ইমাম, গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে