Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৫-২০১৬

১৫২ কোটি টাকার মালিক এই পুলিশ কর্মকর্তা 

১৫২ কোটি টাকার মালিক এই পুলিশ কর্মকর্তা 

পাঞ্জাব, ১৫ এপ্রিল- ভারতে নির্বাচনকে কেন্দ্র করে মন্ত্রী, সাংসদ বা বিধায়কদের সম্পত্তির হিসেব নিয়ে গণমাধ্যমে তোলপাড় চলছে। অথচ তাদের সবাইকে টপকে গেলেন দেশটির পাঞ্জাব প্রদেশের মোহালি শহরের পুলিশ কর্মকর্তা গুরপ্রীত সিং ভুল্লার। তার ঘোষিত সম্পত্তির মূল্য ১৫২ কোটি টাকা।

২০১২ সালের এক হলফনামা অনুসারে পাঞ্জাবের কংগ্রেস বিধায়ক কেওয়াল ধিলোঁর মোট সম্পত্তির মূল্য ছিল ১৩৭ কোটি টাকা। রাজ্যের আরেক কংগ্রেস বিধায়ক করণ কাউর ব্রারের সম্পত্তির মূল্য ছিল ১২৮ কোটি টাকা। এদের দুজনকই টপকে গিয়েছেন মোহালির পুলিশ সুপার গুরপ্রীত সিং ভুল্লার।

ভারতের এই পুলিশ কর্মকর্তার (আইপিএস) মালিকানায় থাকা মোট সম্পত্তির মূল্য দাঁড়িয়েছে ১৫২ কোটি টাকায়। এই তথ্য পাওয়া গেছে দেশটির গিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ওয়েবসাইটে। মোহালির পুলিশ সুপার হিসেবে দুই দফায় দায়িত্ব পালন করছেন ভুল্লার। 

প্রথম দফায় ২০০৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত তিনি এই পদে ছিলেন। পরে ২০১৫ সালে ফের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর এখন পর্যন্ত তিনি এই পদে বহাল রয়েছেন। জানা গেছে, তালিকায় ঘোষিত ১৬টি সম্পত্তির মধ্যে ১২টির মালিকানা ২০১৩ সালের ১১ জানুয়ারি নথিভুক্ত হয়।

আর/১৮:১৪/১৫ এপ্রিল

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে