Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-১৫-২০১৬

আ.লীগের গঠনতন্ত্রে ইতিবাচক পরিবর্তন আসবে

ওছমান হারুন মাহমুদ


আ.লীগের গঠনতন্ত্রে ইতিবাচক পরিবর্তন আসবে

ফেনী, ১৫ এপ্রিল- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ একটা ঐতিহ্যবাহী দল। সেই ঐতিহ্যের সঙ্গে প্রযুক্তির সমন্বয় করে আসন্ন সম্মেলনে দলের ঘোষণাপত্র, গঠনতন্ত্রে প্রয়োজনীয় ইতিবাচক পরিবর্তন আসবে। এর মাধ্যমে দলটির নেতৃত্বে নতুন রক্ত সঞ্চালন হবে।

আজ শুক্রবার দুপুরে ফেনী সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে সেতুমন্ত্রী এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী গণতান্ত্রিক পদ্ধতিতেই সম্মেলন হয়। বিএনপির মতো আওয়ামী লীগে গোপনে নেতৃত্ব নির্বাচিত হবে না, যা হওয়ার তা প্রকাশ্যেই হবে।

মন্ত্রী বলেন, ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য টাকা লেনদেনের অভিযোগ আছে। এর সত্যতা যাচাই করে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ইউপি নির্বাচনে বিএনপির অবস্থানের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, জেলা ও তৃণমূল পর্যায়ে প্রার্থী পাচ্ছে না বিএনপি। বড় দল হিসেবে সাংগঠনিক বিষয়ে তারা খুবই দুর্বল। তারা আন্দোলনে নিষ্ক্রিয়, কর্মকাণ্ডে স্থবির। বর্তমানে বিএনপি প্রেস ব্রিফিংয়ের রাজনীতি করছে।

মতবিনিময়কালে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন  জেলা প্রশাসক (ডিসি) আমিন উল আহসান, পুলিশ সুপার (এসপি) মো. রেজাউল হকসহ স্থানীয় প্রশাসনের জ্যেষ্ঠ কর্মকর্তারা। 

আর/১৭:০৪/১৫ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে