Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৪-২০১৬

বার্সেলোনার এমন বিদায়

বার্সেলোনার এমন বিদায়
বিদায় নিশ্চিত হওয়ার পর হতাশ দলের সেরা দুই তারকা নেইমার ও মেসি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। বুধবার কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ২-০ গোলে হারে লুইস এনরিকের দল। সেইসঙ্গে সমষ্টিগতভাবে ৩-২ ব্যবধানে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে মেসি-নেইমাররা।

ভিসেন্তে ক্যালদেরনে এদিন শুরু থেকেই নিস্প্রভ ছিল বার্সা। তবে জয়ের জন্য মরিয়া অ্যাটলেটিকো মাদ্রিদ নিজেদের সেরাটা দিয়েই খেলতে থাকে। আর ম্যাচের ৩৬ মিনিটে দুর্দান্ত গোল করে স্বাগতিকদের প্রথমে এগিয়ে দেন অ্যান্টনি গ্রিয়েজম্যান। এর ফলে এগিয়ে থাকার আনন্দ নিয়েই বিরতিতে যায় স্বাগতিকরা। 

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার সব ধরণের চেষ্টাই করে বার্সা। কিন্তু সিমিওনের শিষ্যরাও নিজেদের উজার করে দিয়ে খেলতে থাকে। আর শেষ মুহুর্তের ৮৮ মিনিটে পেনাল্টিতে সেই গ্রিয়েজম্যানই কাতালানদের জালে শেষ পেরেকটি ঠুকে দেন। এর ফলে দ্বিতীয় লেগে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

অথচ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ন্যূ ক্যাম্পে ২-১ গোলে জিতে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। যে কারণে দ্বিতীয় লেগে বার্সা ১-০ ব্যবধানে হারলেও বিদায় নিশ্চিত হয়ে যেত। তবে এদিন বার্সাকে ২-০ ব্যবধানে হারিয়ে ইউরোপ সেরার লড়াই চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে জায়গা করে নিল অ্যাটলেটিকো মাদ্রিদ।

এই ম্যাচেও গোল পেলেন না লিওনেল মেসি। এর ফলে গোলখরার সময়টা ৩৬২ মিনিট থেকে বেড়ে দাঁড়াল ৪৫৫ মিনিট। আর ৫০০তম গোলের অপেক্ষা বাড়ল বার্সেলোনার এই আর্জেন্টাইন স্ট্রাইকারের।

তবে এই ম্যাচে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেন বার্সেলোনার আরেক তারকা লুইস সুয়ারেজ। কিন্তু প্রতিপক্ষের জালে এদিন কোন গোল করতে পারেননি উরুগুইয়ান স্ট্রাইকারও।

এফ/০৮:৩৩/১৪ এপ্রিল

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে