Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-১৩-২০১৬

বৈশাখ পালন করলে ঈমান যায় না: তথ্যমন্ত্রী

বৈশাখ পালন করলে ঈমান যায় না: তথ্যমন্ত্রী

ময়মনসিংহ, ১৩ এপ্রিল- পয়লা বৈশাখ উদযাপন করলে ঈমান নষ্ট হয় না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, পহেলা বৈশাখ পালন করলে ঈমানও নষ্ট হয় না, মুসলমমানিত্বও যায় না। যারা বলে পহেলা বৈশাখ ঠিক না। তারা বাংলাদেশের লোক না, তারা জঙ্গি, রাজাকার।

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কালির বাজার স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, যারা পহেলা বৈশাখে মানুষের উপর আক্রমণ করার চেষ্টা করে, নারী উত্যক্ত করে, উৎসব ভ-ুল করার চেষ্টা করে তারা কুলাঙ্গার।

তিনি এসময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, ‘মানুষ পোড়ানো সন্ত্রাসী যদি খারাপ হয়, রাজাকাররা যদি খারাপ হয়, তাহলে এদের মদদদাতা বিএনপিও খারাপ। রাজাকারের মা খালেদা জিয়াও খারাপ। খুনি-রাজাকারদের কাঁধে নিয়ে গণতন্ত্র পাওয়া যাবে না।’

রাশেদুল ইসলাম ছোটর পরিচালনায় ও কালির বাজার উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি জাসদ নেতা রতন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা এডিসি শিক্ষা ও যোগাযোগ প্রযুক্তি শারমিন জাহান, নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফন্নেছা বিউটি, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাড. সাদিক হোসেন, মহানগর জাসদের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু প্রমুখ।

এফ/১০:৪৩/১৩ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে