Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৩-২০১৬

অসম্ভবকে সম্ভব করে সেমিতে রিয়াল

অসম্ভবকে সম্ভব করে সেমিতে রিয়াল
সেমিফাইনালের টিকিট নিশ্চিত করতে প্রয়োজনীয় ৩ গোলের সবকটিই তার পা থেকে। অবিশ্বাস্য, অবিশ্বাস্যই।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে উলফসবুর্গের মাঠে ২-০ গোলের হার। ইউরোপ সেরার লড়াই থেকে ছিটকেই গেছে বলে ধরে নিয়েছিলেন অনেকে। আসলেও তো তাই। দ্বিতীয় লেগের ম্যাচটা যে ২-০ গোলে জিতলেও হবে না। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে যেতে হলে সান্তিয়াগু বার্নাব্যূর ম্যাচটা জিততে হবে ৩-০ গোলে! কিংবা তার চেয়েও বড় ব্যবধানে। এতো বড় ব্যবধানে জেতাটা প্রায় অসম্ভব, অবিশ্বাস্যই বলতে হয়।

কিন্তু ক্লাবটির নাম যদি হয় রিয়াল মাদ্রিদ। জাত চ্যাম্পিয়ন বলে কথা। আরও সুনির্দিষ্ট করে বললে এই দলেই যে খেলেন রোনালদো। বিশ্ব ফুটবলের বিষ্ময়! অবিস্মরণীয় পারফরম্যান্স উপহার দিয়ে অসম্ভবকে সম্ভব করে অনেকবারই নিজের শ্রেষ্ঠত্বের প্রমাণ দিয়েছেন তিনি।

কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের মহাযুদ্ধে আরও একবার প্রমাণ করলেন নিজেকে। গুনে গুনে প্রয়োজনীয় ঠিক তিনটি গোলই করেছেন তিনি। প্রমাণ করলেন তিনি কেন সিআর সেভেন! দ্বিতীয় লেগের ম্যাচে দলও জিতল ৩-০ গোলের বড় ব্যবধানে। সেইসঙ্গে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের টিকিটও নিশ্চিত করল জিনেদিন জিদানের দল।

জার্মান ক্লাব উলফসবুর্গের বিপক্ষে গোল উৎসবের শুরুটা করেছিলেন ম্যাচের ১৫ মিনিটে। অসাধারণ দক্ষতায় প্রথম গোল করে স্বাগতিক সমর্থকদের উচ্ছ্বাসের জোয়ারে ভাসান তিনি। তার রেশ কাটতে না কাটতেই আবারও গোল করেন সিআর সেভেন। মাত্র দুই মিনিটের ব্যবধানে দ্বিতীয় গোলের পরই যেন আশা ফিরে রিয়ালে। আর ৭৭ মিনিটে রোনালদোই করলেন তৃতীয় গোলটি। সেইসঙ্গে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারের টিকিটও নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ।

আর স্বপ্নভঙ্গ হয় জার্মান ক্লাব উলফসবুর্গের। নিজেদের মাঠে প্রথম লেগে ২-০ গোলে এগিয়ে গিয়েও মঙ্গলবার দ্বিতীয় লেগে হারল ৩-০ ব্যবধানে। রিয়ালের কাছে সমষ্টিগতভাবে ৩-২ গোলে হেরে টুর্নামেন্ট থেকেই ছিটকে পড়ে উলফসবুর্গ।

সূত্র : টেন ওয়ান চ্যানেল

এফ/০৯:০৫/১৩ এপ্রিল

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে