Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৩-২০১৬

আমস্টারডাম বিমানবন্দরে বোমাতঙ্ক

আমস্টারডাম বিমানবন্দরে বোমাতঙ্ক

আমস্টারডাম, ১৩ এপ্রিল- সন্দেহজনক বস্তু খুঁজে পাওয়ার পর নেদারল্যান্ডসের আমস্টারডাম বিমানবন্দরের সবাইকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। বোমাতঙ্কের কারণে উপস্থিত সবাইকে সরিয়ে নেওয়া হয় বলে আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়।

স্থানীয় সময় মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে বিমানবন্দরটি খালি করে ফেলা হয়। এরপর সেখান থেকে সন্দেহভাজন একজনকে আটক করেছে মিলিটারি পুলিশ। বর্তমানে তার পরিচয় উদঘাটন জানার চেষ্টাসহ তল্লাশি অভিযান অব্যাহত রাখা হয়েছে।

এ বিষয়ে বিমানবন্দরের এক মুখপাত্র আলফ্রেড এলওয়ানগার সংবাদমাধ্যমকে জানান, বিমানবন্দরের যেখানটায় বাস এসে দাঁড়ায়, সেখানে এখন তল্লাশি চালানো হচ্ছে। এ বিষয়ে সাংবাদিকেরা তার কাছে বিস্তারিত জানতে চাইলে, তিনি বলেন, এত তাড়াতাড়ি কোনো কিছু বলা যাচ্ছে না। তল্লাশি অভিযান চলছে।

গত মাসে বাসেলস বিমানবন্দরে হামলার পর আর্মস্টারডাম বিমানবন্দর কর্তৃপক্ষ সম্ভাব্য হামলা প্রতিরোধ করতে কঠোর নজরদারি অব্যাহত রেখেছে। তবে জানা গেছে, এ ঘটনার পরও এখান বিমানবন্দরে বিমান চলাচল অব্যাহত রাখা হয়েছে।

এ বিষয়ে আর্মস্টারডাম ট্রেন স্টেশনের পাশের এক বাসিন্দা রোমিনা গ্রুট টুইটারে ক্ষুদে বার্তা পাঠিয়ে বলেন, এখানকার ট্রেনস্টশনটি ফাঁকা করে ফেলা হয়েছে। অনেক পুলিশ দেখা যাচ্ছে। তারা তল্লাশি অভিযান চালাচ্ছে। বিমানবন্দর কর্তৃপক্ষ এক টুইটার বার্তায় জানিয়েছেন, এই তল্লাশি অভিযান ও সতকর্তার জন্য বিমানবন্দরের একাংশে চলাচল বন্ধ রাখা হয়েছে।

এফ/০৮:৪৪/১৩ এপ্রিল

ইউরোপ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে