Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১২-২০১৬

বিদেশি বধূ, বস্তির বর!

বিদেশি বধূ, বস্তির বর!

আহমেদাবাদ, ১২ এপ্রিল- আজকাল প্রেম-ভালবাসা যেন ক্ষণিকের ভাল লাগায় রূপান্তরিত হয়েছে। যখন ইচ্ছে হয় মানুষ সম্পর্কে জড়ায় আবার ইছে হলেই সেই সম্পর্ক ভেঙ্গে আবার নতুন সম্পর্ক শুরু করে। যার ফলে মানুষের মাঝে আজ বিশ্বাসের বড়ই অভাব।

তবে এতোকিছুর মাঝেও সত্যিকারের ভালবাসা কিন্তু হারিয়ে যায়নি। এখনও বিভিন্ন সময় সত্যিকারের ভালবাসা দেখা যায়। সেরকম এক সত্য ঘটনা অবলম্বনে আমাদের আজকের এই প্রতিবেদন।

আমেরিকান ৪১ বছর বয়সী নাগরিক এমিলি, ভারতের আহমেদাবাদের বস্তীতে বসবাস করা ২৩ বছর বয়সী হিতেশ চাওরার সাথে প্রেমের সম্পর্কে জড়ায়। তাদের একে-অপরের পরিচয় হয়েছে ফেসবুকের মাধ্যমে।

তাদের দুইজনের যোগাযোগের মাঝে বিশাল সমস্যা ছিল তাদের একে-অপরের ভাষা। কিন্তু গুগল ট্রান্সলেটর তাদের এই সমস্যার সমাধান করেছে। হিতেশ জানান, তিনি এমিলির ইংরেজি কথা হিন্দিতে রূপান্তরিত করে বুঝে নিতেন। তারপর তিনি আবার নিজের ভাষা ইংরেজিতে রূপান্তরিত করে তাকে বার্তা পাঠাতেন। এভাবে তাদের ভালবাসা চলতে থাকে।

এমিলি মন্টানায় একজন স্বাস্থ্য সেবিকা হিসেবে কাজ করতেন। সেই সুবাদে তিনি ভারতে ভ্রমণ করতে আসেন। এখানে এসে হিতেশের সাথে দেখা করেন এবং সেদিনই ভারতীয় রীতিতে বিয়ে করেন।

হিতেশের পরিবার প্রথমে এই বিয়ে মেনে নিতে চায়নি। কিন্তু তাদের একে-অপরের প্রতি ভালবাসা দেখে তারা আর কিছু বলতে পারেনি।

হিতেশ জানান, এমিলির সাধারণ জীবন জাপন প্রণালী দেখে তিনি এমিলির প্রতি আর বেশি আসক্ত হয়ে পড়েছেন। এমিলির ভালবাসায় তিনি মুগ্ধ। তার জন্য এমিলি ভারতীয় রান্না শিখা শুরু করেছেন।

এমিলি জানান, হিতেশ কখনও তার কাছে কোন কথা লুকায়নি। যার ফলে তিনি তাকে এতো ভালবাসেন। তার সরলতার কারণে তিনি এতদূর চলে এসেছেন।

অতি শীঘ্রই তারা আমেরিকা ভ্রমণে যাবেন। এরপর তারা ভারতে নিজেদের বসতি গড়বেন।

সুত্র: ইন্ডিয়া টাইম্‌স।

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে