Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১১-২০১৬

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সিলেট, ১১ এপ্রিল- বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সিলেট জেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সিলেট জেলা পরিষদ মিলনায়তনে রবিবার বিকালে জেলা মহিলা আওয়ামী লীগের এক সভায় কমিটির বিভিন্ন পদ প্রাপ্ত নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি রুবি ফাতেমা ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানার পরিচালনায় সভায় ঘোষিণ নবগঠিত কমিটির সহ-সভাপতি নীনা চৌধুরী, সালমা বাছিত, বিলকিস নুর, ভিবা রাণী ধর, সামছুন নাহার মিনু, শামছুন নেছা, আছিয়া সিকদার, সহ-সাধারণ সম্পাদিকা হেলেন আহমদ, মাধুরী গুন, জাহানারা আলম মিলন, সাংগঠনিক সম্পাদক এ.জেড রওশন জেবীন রুবা, সহ-সাংগঠনিক সম্পাদক বনানী দাস ইভা, নুরুন নাহার, রেহানা পারভীন রেনু, অঞ্জনা বিশ্বাস, প্রচার সম্পাদক শাহেনা বেগম চৌধুরী, দপ্তর সম্পাদিকা হাছিনা মহিউদ্দিন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বীনা সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হেলেনা বেগম, কৃষি সমবায় সম্পাদক রীনা বিশ্বাস, শ্রম সম্পাদক শাবানা ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাজেদা পারভীন, আইন বিষয়ক সম্পাদক রাশেদা সাইদা খানম লাকী, কোষাধ্যক্ষ নাজমা খাতুন চামেলী, মা ও শিশু বিষয়ক সম্পাদক সৈয়দা রুমেনা হক, ধর্ম বিষয়ক সম্পাদক কয়তুন নেছা, বন ও পরিবেশ সম্পাদক আমিনা বেগম, শিল্প ও বাণিজ্য সম্পাদক রেনুকা দাস, সদস্য রুনা আক্তার, লিপি রাণী বনী, কুহিনূর সুলতানা, খোদেজা ইসলাম দিনা, পারভিন বেগম, নাজনীনা তৈয়ব, কমর জাহান শবনম ও অর্পনা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভানেত্রী ও বর্তমান কমিটির সিনিয়র সদস্য, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেন, আওয়ামী লীগের সহযোগী হিসেবে মহিলা আওয়ামী লীগ সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে এই দলের প্রতিটি সদস্য শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, নবগঠিত কমিটির মাধ্যমে সংগঠনের প্রতি ভালোবাসা রেখে একে অন্যের প্রতি আন্তরিক হতে হবে। কেননা সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠার মাধ্যমে সর্বক্ষেত্রে দেশ ও মানুষের কল্যাণে আমাদের আরো গতিশীল ভূমিকা পালন করতে হবে।

সভায় সিলেট জেলা মহিলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে বিশেষ ভূমিকা রাখা অঞ্জলী রাণী চৌধুরী, মায়া রানী, সুষমা পাল, রেহানা মাসুক, পিয়ারা বেগম ও পুরবী দাস’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

এফ/০৭:৩৫/০৯ এপ্রিল

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে