Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-১১-২০১৬

দুর্নীতি জায়েজ করতেই গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে

দুর্নীতি জায়েজ করতেই গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে

ঢাকা, ১১ এপ্রিল- সরকার দুর্নীতিকে জায়েজ করতে গ্যাস এবং বিদ্যুতের দাম বাড়াচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রোববার দুপুরে ক্যান্সারে আক্রান্ত স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় আইনুল হককে রাজধানীর জিগাতলার বাসায় দেখতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ অভিযোগ করেন বিএনপি মহাসচিব। এ সময় মুক্তিযুদ্ধ এবং ক্রীড়াঙ্গনে আইনুল হকের অবদানের কথা তুলে ধরে দুঃস্থ খেলোয়াড়দের সরকারি ভাতা বাড়ানোরও দাবি জানান তিনি।

সরকার গ্যাস-বিদ্যুৎ ও জ্বালানি তেলের দাম ধাপে ধাপে বাড়িয়েই চলেছে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, ‘এর মূল কারণ হচ্ছে, তারা যে দুর্নীতি করছে কুইক রেন্টাল পাওয়ারের মাধ্যমে, সেই দুর্নীতিকে জায়েজ করার জন্য জনগণের কাছ থেকে বেশি পয়সা নিতে হচ্ছে। সেটার জন্যই এই কাজ করা হচ্ছে। জনগণকে সঙ্গে নিয়ে আমরা এর বিরুদ্ধে আন্দোলন করব।’

বিএনপিতে নতুন নেতৃত্ব সরকারবিরোধী আন্দোলনকে সফলতার দিকে নিয়ে যাবে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কাউন্সিলের ১১ দিনের মাথায় প্রথম দফায় তিনজন এবং ২০ দিন পর দ্বিতীয় দফায় কেন্দ্রীয় কমিটির আরো ১৬টি পদে নাম ঘোষণা করে বিএনপি। সবশেষ ঘোষিত যুগ্ম মহাসচিব এবং সাংগঠনিক সম্পাদক পদে ঘোষিত ১৬ জনের মধ্যে ১৩ জনই নতুন মুখ। দলের গুরুত্বপূর্ণ এসব পদে পরীক্ষিত নেতাদেরকেই মূল্যায়ন করা হয়েছে বলে উল্লেখ করেন বিএনপি মহাসচিব।

বিএনপি মহাসচিব বলেন, বিগত কয়েক বছর ধরে প্রতিকূল অবস্থার মধ্য দিয়ে আমরা রাজনীতি করছি। এই অবস্থার পরিপ্রেক্ষিতে আমাদের কাউন্সিল দলের নেতাকর্মীদের উজ্জীবিত করেছে। দলকে সুসংগঠিত করার জন্য কাজ করেছে। আমরা আশাবাদী, গণতন্ত্রের সংগ্রামে আমরা সফল হবো।

আর/১২:০২/১১ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে