Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০৯-২০১৬

ইয়েমেনে ২০ সরকারি সেনাকে হত্যা

ইয়েমেনে ২০ সরকারি সেনাকে হত্যা

সানা, ০৯ এপ্রিল- ইয়েমেনে শনিবার কমপক্ষে ২০ জন সরকারি সৈন্যকে অপহরণ করে হত্যা করার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২০ সেনা।

স্থানীয় কর্মকর্তা ও বাসিন্দার জানান, সরকারি সেনাবহর আহবার শহর হয়ে এডেনের দক্ষিণ বন্দর থেকে পূর্ব ইয়েমেনের আল মাহরা প্রদেশের দিকে যাচ্ছিল। এসময় তাদের অপহরণ করা হয়। আবিয়ান প্রদেশের এ শহরটি আল কায়েদার নিয়ন্ত্রণে রয়েছে।

অপহৃত সৈন্যরা প্রেসিডেন্ট আবদ-রাব্বু মানসুর হাদির সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছে। তাদের প্রত্যন্ত অঞ্চলে নিয়ে যাওয়া হয় এবং ফায়ারিং স্কয়াড দিয়ে হত্যা করা হয়। এছাড়া কিছু সৈন্য স্থানীয় উপজাতি জনগোষ্ঠির সহায়তায় পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

একটি সামরিক সংস্থার বরাত দিয়ে এএফপি জানিয়েছে, আল-কায়েদা যোদ্ধারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। তবে ইয়েমেনের আল-কায়েদার অঙ্গ সংগঠন আনসার আল সারিয়াহ পরবর্তীতে এক বিবৃতিতে এ হামলার দায় অস্বীকার করেছে। তারা এ ঘটনায় স্থানীয় সশস্ত্র গ্রুপ আলী-আকিলকে দোষারোপ করেছে।

এফ/২৩:৩৫/০৯ এপ্রিল

মধ্যপ্রাচ্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে