Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০৯-২০১৬

পহেলা বৈশাখে শাড়ির সঙ্গে ব্লাউজ পরতে পারেন যেরকম

পহেলা বৈশাখে শাড়ির সঙ্গে ব্লাউজ পরতে পারেন যেরকম

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই পহেলা বৈশাখ। বছরের এই নতুন দিনে প্রায় সব নারীই শাড়ি পরেন। তার জন্য চলে অগ্রিম প্রস্তুতি। চলে নানা পরীক্ষা নিরীক্ষা। শাড়ি কেমন হবে, ব্লাউজ কেমন হবে তার সঙ্গে মানানসই গয়না, ইত্যাদি। শাড়ি যেমনই হোক না কেন বিশেষ নজর থাকে ব্লাউজের ডিজাইনের উপরও। এখন অবশ্য অনেকেই প্রথমে সুন্দর ডিজাইনের ব্লাউজ কিনে,  সেইমতো বেছে নেন শাড়ি। পুরনো গোল গলা, হাফ হাতা, এয়ার গলা ব্লাউজের বদলে এখন এসেছে অনেক ধরনের ফ্যাশনেবল ডিজাইন।

সুতি বা খাদি কাপড় : একে বৈশাখ মাস, তায় প্রচণ্ড গরম। তবে সাজগোজে এতটুকু ফাঁক রাখলেও চলবে না। বৈশাখের সাজ হতে হবে পারফেক্ট। এই গরমের মরশুমে স্টাইলিশ থাকতে সুতি বা খাদি কাপড়ের ম্যাটেরিয়াল বেছে নিন।

ফ্লোরাল প্রিন্টেড : গরমের মরশুমে ফ্লাওয়ার প্রিন্টেড ব্লাউজ় মানাবে ভালো। একরঙা শাড়ির সঙ্গে ফ্লোরাল প্রিন্ট ব্লাউজের কম্বিনেশন জাস্ট ফাটাফাটি। আপনার স্টাইলকে আরও একটু ফ্যাশনেবল করতে ফুল স্লিভ ফ্লোরাল প্রিন্ট ব্লাউজ পরুন।

প্রিন্ট : ফ্লোরাল প্রিন্ট ভালো না লাগলে,  পোলকা ডট, চেক, বাটিক বা ব্লক প্রিন্টের ব্লাউজ পরতে পারেন। সুতির শাড়ির সঙ্গে ব্লক ও বাটিকের ব্লাউজও পরতে পারেন। আবার একরঙা শাড়ির সঙ্গে কলমকারি প্রিন্টের ব্লাউজ বেশ মানাবে।

চিকন : চিকনের শাড়ি বা সালোয়ারই নয়,  ব্লাউজও বানাতে পারেন এই কাপড়ের। হাতে ও গলায় মানানসই রঙের কাপড় দিয়ে পাইপিং করাতে পারেন।

কোটি ব্লাউজ : এই স্টাইলের ব্লাউজ এখন খুবই ফ্যাশনেবল। কোমর ঢাকা এই স্টাইলের ব্লাউজ বানিয়ে নিতে পারেন আপনার পছন্দ অনুযায়ী। এই ব্লাউজের সঙ্গে শাড়ি সামনের দিকে আঁচল করে পরলে বেশি ভালো মানাবে। খুব ফ্যাশনেবল দেখাবে।

ব্লাউজ়ের হাতা : ছোটো হাতা ব্লাউজ এখন সেভাবে আর চলে না। কনুই পর্যন্ত লম্বা হাতের ব্লাউজ আর লো কাট ব্লাউজ এখন খুব ফ্যাশনেবল। তাতে একটু টুইস্ট আনতে, পিঠের দিকটা ডিপ কাট করাতে পারেন।

আর/১১:০৪/০৯ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে