Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০৯-২০১৬

শচিনকে ছাড়িয়ে গেলেন কোহলি

শচিনকে ছাড়িয়ে গেলেন কোহলি

শচিন টেন্ডুলকার ও বিরাট কোহলি- দুই প্রজন্মের দুই সফল ক্রিকেটার। দু’জনই তাদের ব্যাটিং নৈপুণ্যে জায়গা করে নিয়েছেন ক্রিকেটভক্তদের মনে। ক্রিকেটে এই দুই ভারতীয় ব্যাটসম্যানকে তুলনা করার মত সময় এখনও আসেনি ঠিকই; কিন্তু কিছু কিছু ক্ষেত্রে শচিনকে ছাড়িয়ে গেছেন কোহলি।

২০১২ সালের ক্রিকেট থেকে অবসর নেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচিন টেন্ডুলকার। অন্যদিকে বর্তমান সময়ের অন্যতম সেরা ক্রিকেটার কোহলি ধীরে ধীরে এগুচ্ছেন কিংবদন্তি হওয়ার পথে। কিন্তু এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শচিন টেন্ডুলকারকে হারিয়ে শীর্ষে উঠে এলেন বিরাট কোহলি।


ফেসবুকে শচিনের ভেরিফাইড পেজে বর্তমান ফলোয়ার সংখ্যা ২৬,৭৮৫,৮০২ জন। অন্যদিকে বিরাট কোহলির ফলোয়ার শচিনের থেকে প্রায় সাত হাজার বেশি। ২৬,৭৯৩,২০৯ জন ফ্যান নিয়ে বর্তমানে শচিনের আগে অবস্থান করছেন কোহলি।


তবে টুইটারে ঠিকই কোহলির থেকে এগিয়ে রয়েছেন শচিন। টুইটারে শচিনকে অনুসরণ করছেন ১০.৪ মিলিয়ন ভক্ত। আর সেখানে কোহলির রয়েছে ১০.৩ মিলিয়ন অনুসারী।

বিরাট কোহলি বর্তমান প্রজন্মের ভারতীয়দের কাছে বেশ জনপ্রিয় একজন খেলোয়াড়। ঝড়ো ব্যাটিং দিয়ে সমসময় মাতিয়ে রাখেন ক্রিকেটপ্রেমীদের। এর পাশাপাশি আনুশকা শর্মার সাথে সম্পর্কে জড়িয়েও জায়গা করে নিয়েছেন মানুষের মনে।

এফ/২৩:০৩/০৯ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে