Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০৯-২০১৬

এটাই নাকি বিশ্বের সবথেকে বিলাস বহুল হোটেল

এটাই নাকি বিশ্বের সবথেকে বিলাস বহুল হোটেল

১৩ সংখ্যাটা শুনলেই সবাই কেমন একটা নাক সিঁটকে ওঠে। কারণ যুগ যুগ ধরে এই সংখ্যাটার একটা অপবাদ আছে 'আনলাকি' হওয়ার। কিন্তু সত্যিই কি ১৩ সবসময় 'আনলাকি' হয়? না, ১৩ মানে সবসময় 'আনলাকি' হয় না, ১৩ মানে হয় বিশ্বের সবথেকে বিলাস বহুল হোটেল।

বুঝতে পারলেন না তো? হং-কংয়ের কোটিপতি স্টিফেন হাংয়ের তৈরি হোটেল 'দ্য ১৩'। ম্যাকাওয়ের এই হোটেলই নাকি বিশ্বের সবথেকে বিলাস বহুল হোটেল। ১৩ 'আনলাকি' বলে পরিচিত হলেও হাংয়ের 'লাকি' নম্বর ১৩। তাই নিজের স্বপ্নের প্রোজেক্টের নাম দিয়েছেন 'দ্য ১৩'। এই হোটেলে এক রাত কাটাতে হলে পকেটে থাকতে হবে অন্তত ৫২ লক্ষ টাকা। এটুকু খরচ তো করতেই হবে কারণ ৫২ লাখের এই ঘরগুলির এক একটি বানাতে খরচ হয়েছে ৪ কোটি ৬৬ লক্ষ ২৩ হাজার ৫০০ টাকা। গোটা হোটেলটিতে এমন ২০০টি ঘর রয়েছে।


সবথেকে ছোট সুইটটি ২ হাজার স্কোয়ারফুট এলাকা জুড়ে এবং সবথেকে বড় সুইটের আয়তন ৩০ হাজার স্কোয়ারফুট। প্রতিটি ঘরে রয়েছে একটি করে্বেলের 'রোমান বাথ'। অতিথিদের খাতির যত্ন করতে প্রতি রুমের জন্য দেওয়া রয়েছে একজন করে ২৪ ঘন্টার 'রুম অ্যাটেন্ডেন্ট'। এখনেই শেষ নয়, অতিথিদের সওয়ারি করানোর জন্য সবসময় হাজির থাকবে 'রোলস রয়েজ ফ্যানটম'। বাস্তবে যেতে পারুন বা না পারুন, ভিডিওতে একবার ঘুরে দেখে নিন বিশ্বের সবথেকে বিলাসবহুল হোটেল 'দ্য ১৩'।

আর/১০:২৪/০৯ এপ্রিল

জানা-অজানা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে