Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০৮-২০১৬

নারিনের বোলিং অ্যাকশন বৈধ

নারিনের বোলিং অ্যাকশন বৈধ
সুনীল নারিন

আইপিএল সমাগত। শনিবার থেকেই মাঠে গড়াবে টি২০ ক্রিকেটের এই ধুন্ধুমার আসর। তার আগে সুসংবাদটা পেলেন কলকাতা নাইটরাইডার্সের উইন্ডিজ স্পিনার সুনীল নারিন। আইসিসি তার বোলিং অ্যাকশন বৈধ বলে ঘোষণা করেছে। আইপিএলে এখন মুক্ত হয়েই কলকাতার জন্য লড়বেন তিনি। রোববার থেকে কেকেআরের মিশন শুরু হবে দিল্লির বিরুদ্ধে ম্যাচ দিয়ে।

গত নভেম্বরে সন্দেহজনক বোলিং অ্যাকশনের জন্য নিষিদ্ধ হয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা স্পিনার নারিন। ফলে ওয়েস্ট ইন্ডিজের টি২০ দল থেকেও নিজেকে সরিয়ে নেন তিনি। গত ২৮ মার্চ চেন্নাইতে অ্যাকশন শুধরে আবার পরীক্ষা দেন তিনি। এর পর আইসিসি জানিয়েছে, নারিনের বোলিং অ্যাকশন বৈধ।

নারিনের বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ এবারই প্রথম নয়। গত ২০১৪ সালে চ্যাম্পিয়ন্স লিগেও অভিযুক্ত হয়েছিলেন। তবে নিষেধাজ্ঞা পাননি। ভারতীয় ক্রিকেট বোর্ডের সতর্কবার্তা মাথায় রেখে খেলতে পেরেছিলেন আইপিএল। তবে গত নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে তার বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তোলেন আম্পায়াররা। এরপর থেকে আর মাঠে নামা হয়নি। মাঝে চলে গেছে টি২০ বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ আসর।

এবার ঘরোয়া ও আন্তর্জাতিক সব ধরনের ক্রিকেটেই খেলতে পারবেন সুনীল নারিন। বিশেষ করে আইপিএলে কলকাতা নাইটরাইডার্স নারিনের এমন খবরে বেশ স্বস্তিই পেয়েছে। কারণ তিনি থাকা মানেই বাড়তি শক্তি কলকাতার। গত আইপিএলের চার মৌসুমে নারিনের উইকেট সংখ্যা ৭৪টি।

নিষেধাজ্ঞা কাটলেও শুরু থেকেই কলকাতার হয়ে মাঠে নামতে পারবেন নারিনে। কদিন আগেই তার বাবা মারা গেছেন। ফলে তিনি ফিরে গেছেন দেশে। তবে দ্রুতই ফিরবেন তিনি, এমন খবরই দিয়েছেন কেকেআর কর্তৃপক্ষ।

এফ/১৭:০৬/০৮এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে