Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০৮-২০১৬

ইমরান হাশমির চেয়ে বড় সুপারস্টার তার ছেলে: দিল্লীর মুখ্যমন্ত্রী

ইমরান হাশমির চেয়ে বড় সুপারস্টার তার ছেলে: দিল্লীর মুখ্যমন্ত্রী

নয়াদিল্লি, ০৮ এপ্রিল- প্রায় দুই দশক ধরে বলিউডে অভিনয় করছেন তুমুল জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। ‘কিসার বয়’ খ্যাত বলিউডের এই অভিনেতা তার ক্যারিয়ারে প্রচুর জনপ্রিয় আর ব্ক্স অফিসে ব্যবসাসফল ছবিও নেহায়েত কম করেননি। অথচ তারচেয়ে বড় তারকা নাকি তার ছয় বছরের ছেলেই! এমনটিই মনে করেন দিল্লীর মুখ্যমন্ত্রী এবং আম আদমি পার্টির নেতা অরবিন্দু কেজরিওয়াল।

অভিনেতা থেকে লেখক বনে গেলেন বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি! নিজের ক্যানসার আক্রান্ত ছেলেকে নিয়ে পিতা হিসেবে তার স্ট্রাগল নিয়ে বই লিখেছেন তিনি। আর সেই বইটি এবার প্রকাশিত হল। ছেলের ক্যানসারের সময়কালে পিতা হিসেবে যে সংগ্রাম আর সংকটের মধ্য দিয়ে তিনি গিয়েছেন, তাই উঠে এসেছে পুরো বইয়ে।  


দুই দশক ধরে প্রচুর জনপ্রিয় ধাঁচের সিনেমা করেছেন ইমরান হাশমি, এরমধ্যে অনেকগুলোই বাণিজ্যসফল। কিন্তু তারপরেও তার ছয় বছর বয়সি ছেলে অয়নকেই বাবা ইমরান হাশমির চেয়ে বড় তারকা মনে করেন অরবিন্দু কেজরিওয়াল। গতকাল ছেলে আয়ানকে নিয়ে লেখা বই ‘কিস অব লাইফ’-এর মোড়ক উম্মোচন অনুষ্ঠানে এভাবেই বলেন দিল্লীর এই মুখ্যমন্ত্রী।

ইমরান হাশমির ছেলের জন্মের দুই বছরের মাথায় মরণব্যাধী ক্যানসার ধরা পড়ে। এমন পরিস্থিতিতে ঘাবড়ে না গিয়ে তা মোকাবেলা করেন বাবা ইমরান হাশমি ও তার স্ত্রী পারভিন। টানা তিন বছর চিকিৎসার পর ছেলের ক্যানসারকে নিরাময় করে তুলেন তারা। একমাত্র ছেলের ক্যানসারে ভোগার এই সংকটাপন্ন কাহিনী নিয়ে সম্প্রতি বই লিখেছেন ইমরান হাশমি। আর এই বইয়ের আনুষ্ঠানিক মোড়ক উম্মোচন হল গতকাল সন্ধ্যায়।  ভারতীয় ইসলামিক কালচারাল সেন্টারে অনুষ্ঠিত এই মোড়ক উম্মোচন অনুষ্ঠানে দিল্লীর মুখ্যমন্ত্রী হাশমি ও তার ছেলেকে সত্যিকারের লড়াকু বলে আখ্যায়িত করেন। 


মোড়ক উম্মোচন অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী তার বক্তব্যে বলেন, এমন অনুপ্রেরণাদায়ক বইটি লেখার জন্য ইমরান হাশমিকে অভিনন্দন, সেইসঙ্গে তার সহকারি বিলালকেও। আমি এখনো বইটি পড়িনি, কিন্তু  এই বইয়ের গল্প শুনেছি। আর এইজন্যই বলি তোমার চেয়ে তোমার ছেলেই এখন বড় সুপারস্টার!

প্রসঙ্গত, নয় বছর হল ৩৬ বছর বয়সী ইমরান হাশমি বিয়ে করেছেন পারভীন শাহানিকে। তাদের ঘরে একমাত্র সন্তান আয়ান। বর্তমানে পাঁচ বচর বয়সী আয়ান তার তিন বছর বয়স থেকেই ভুগছিলেন ক্যান্সারে। হত দুই বছর ক্যানসারে ভুগতে থাকা ছেলের বাবা হিসেবে সময়টা কতো দুর্বিষহ তা হারে হারে টের পেয়েছেন ইমরান হাশমি।  বাবা হিসেবে চরম সংকটের মধ্য দিয়ে গিয়েছেন হাশমি। দুই বছর ধরে ছেলেকে নিয়ে ক্যান্সারের বিরুদ্ধে স্ট্রাগল করে গেছেন। আর এই সময়টাকেই লিখিত আকারে বইয়ের মাধ্যমে তার ভক্ত অনুরাগীদের জানাতে বই লিখলেন তিনি। বিশ্বখ্যাত ‘পেঙ্গুইন’ প্রকাশনা থেকে প্রকাশ পেল হাশমির লেখা বইটি। বইটি লিখতে তাকে সহযোগিতা করেছে বিলাল সিদ্দিকী।

এফ/১৬:৩৫/০৮এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে