Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০৮-২০১৬

‘ধর্ম ও বিশ্বাসে আঘাত দেওয়া গ্রহণযোগ্য নয়’

‘ধর্ম ও বিশ্বাসে আঘাত দেওয়া গ্রহণযোগ্য নয়’

ঢাকা, ০৮ এপ্রিল- নাজিমুদ্দিন হত্যাকাণ্ড সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, কেন এটা হয়েছে, কী হয়েছে, এখনই তা বলতে পারব না। আগে জেনে নেই। ব্লগে আপত্তিজনক কিছু লিখেছে কি না, তা দেখার প্রয়োজন আছে। বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রী বিবিসিকে একথা বলেন।

আসাদুজ্জামান বলেন, আগের যে হত্যাকাণ্ডগুলো হয়েছে তাদের ব্লগ যদি দেখেন, এভাবে মানুষের ধর্মে আঘাত দেওয়া, বিশ্বাসে আঘাত দেওয়া, পৃথিবীর কোনো দেশেই তা গ্রহণযোগ্য নয়। বুধবারের এই হত্যাকাণ্ডের পর আবার নতুন করে অনেকেই বলছেন, এর আগের ব্লগার হত্যাকাণ্ডগুলোর বিচার ঠিকঠাক মতো হচ্ছে না বলেই এই পরিণতি।

এই প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগের সবগুলো হত্যাকাণ্ডের তদন্ত হয়ে গেছে এবং প্রধান হোতাদের হয় ধরা হয়েছে, না হয় চিহ্নিত করা হয়েছে। তবে লেখালেখির কারণেই নাজিমুদ্দিন সামাদকে হত্যা করা হয়েছে কি না - সরকার এখনো তা বলতে চাইছে না।

ঢাকার যে এলাকায় নাজিমুদ্দিনকে হত্যা করা হয়েছে, সেই সূত্রাপুর থানার ওসি তপন চন্দ্র সাহা বিবিসিকে বলেন, নিহত নাজিমুদ্দিন অনলাইন আ্যাক্টিভিস্ট ছিলেন কি না, এ রকম তথ্য এখনো তাদের কাছে নেই।

এফ/০৭:৪০/০৮ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে