Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.4/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০৪-২০১৬

চুলের স্টাইল দেখে চেনা যাবে...

মাহমুদ উল্লাহ


চুলের স্টাইল দেখে চেনা যাবে...

শুধুমাত্র মুখের চেহারাই ব্যক্তিত্বের পরিচয় দেয়, এমনটা ভাবলে ভুল করবেন। চুলের স্টাইলও বলে দিতে পারে মানুষের চরিত্র। জেনে নিন চুলের কোন স্টাইল কী বলছে।

১.আপনার চুল যদি হয় লাল, তবে তা বলে আপনি খুবই মজাদার মানুষ। সারাক্ষণ হাসিঠাট্টার সঙ্গে থাকতে ভালোবাসেন। বিরক্তিভাব থাকে হাজার মাইল দূরে। তার সঙ্গে রয়েছে উচ্চ বিচারবুদ্ধি। 

২. কোঁকড়ানো চুল বলে আপনি খুবই ফান লাভিং ও ভালো মনের মানুষ। সময়ে কাজ শেষ করা আপনার চরিত্রের অন্যতম এক বৈশিষ্ট। নেতৃত্ব, প্রেম, অন্তর্দৃষ্টি, আবেগ, গতিশীলতার সমন্বয়ে আপনার ব্যক্তিত্ব এককথায় ফায়ার পার্সন্যালিটি। 

৩. আপনার চুল যদি হালকা ঢেউ খেলানো হয়, তবে আপনি খুবই সৃজনশীল ব্যক্তি। চরম এনার্জিতে ভরপুর, মানসিকভাবে প্রচণ্ড শক্তিশালী ও স্বাধীনচেতা। তবে আপনার মন কোমল। 

৪. ঘন চুলে আপনাকে শুধু সুন্দরই দেখায় না, সকলের নজরও কাড়ে লম্বা ঘন চুল। এই তো গেল বাহ্যিক রূপ। আপনার ঘন চুল বলছে আপনি প্রচণ্ড আত্মবিশ্বাসী। যে কোনও পরিস্থিতিতে যে কোনও কাজ করার ক্ষমতা রাখেন।

৫. আপনার চুল কি স্ট্রেট? মাঝেমধ্যে স্ট্রেট চুলটাকে একটু কার্লি করে নিতে পছন্দ করেন! ঠিক এভাবে একঘেয়েমির বদলে জীবনটাকে মজাদার করে তুলতে ভালোবাসেন। একইসঙ্গে আপনার মধ্যে রয়েছে ইতিবাচক চিন্তাভাবনা। 

৬. আপনি কি আপনার কোঁকড়ানো চুল স্ট্রেট করতে চাইছেন? তার মানে জীবনে ওঠানামা ও বিশৃঙ্খলতা কাটিয়ে সুস্থ স্বাভাবিক জীবনের আশা করছেন। 

৭. আপনার চুল যদি হয় মাঝামাঝি লেন্থের তবে আপনি সব সময় রেডি টু গো। আপনার চিন্তা ভাবনা প্রশংসণীয়। তা খুবই যুক্তি সম্পন্ন। 

৮. লম্বা চুল যদি আপনার স্টাইল হয়, আপনি সৃজনশীল ও রোম্যান্টিক। ইতিবাচক চিন্তাভাবনা, খুশির মেজাজে আপনার জীবন আনন্দেভরা। 


৯. লম্বা চুল যদি আপনার মোটেই পছন্দের না হয়, তার মানে অহেতুক সমস্যা ডেকে আনাই আপনার স্বভাব। আপনার ব্যক্তিত্ব হল, শর্ট হেয়ার ডোন্ট কেয়ার। 

১০. চুলের স্টাইল করতে আপনার দিন থেকে রাত কেটে যায় কি? ঘন্টার পর ঘন্টা আয়নার সামনে বসে চুলের স্টাইলে ব্যায় করেন অগুনতি সময়? তবে আপনি নিজের সবচেয়ে বড় সমালোচক অথবা ড্রামা কুইন। 

১১. আপনি কি আপনার চুলের স্টাইলের ব্যাপারে সবসময় উদাসীন? চুলের স্টাইল নিয়ে আপনার যদি কোনও মাথাব্যাথা না থাকে, তার মানে আপনার প্রয়োজনের তালিকার সবশেষে থাকে চুলের যত্ন। 

১২. আপনার চুলের কাট যদি হয় ব্লান্ট, আপনি নিজের লক্ষ্যে স্থির। চুলের পিছনে অযথা সময় ব্যায় আপনার পছন্দ নয়।

১৩. চুলের স্টাইল লেয়ার হলে আপনি পারফেকশানিস্ট। কোন স্টাইলে আপনাকে মানায় আর কোনটি নয়, তা আপনি বেশ ভালোই বোঝেন। 

১৪. চুলের যত্ন তো করেন, তবে কোনও দিন কি আপনার হেয়ারলাইন লক্ষ্য করেছেন? হেয়ারলাইন যদি রাউন্ড হয় তবে তা বলে আপনার আচার আচরণ খুবই ভালো। 

১৫. মাথায় উঁচু করে পনিটেল বাঁধতে ভালোবাসেন? উঁচু পনিটেল নীরবে প্রকাশ করে আপনার আত্মবিশ্বাস। সঙ্গে এটাও বলে, যে আপনি আপনার লক্ষ্যে সর্বদা স্থির।

এফ/০৯:২২/০৪ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে