Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-০২-২০১৬

এসআইকে মারধর করলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী জয়

নাজমুল হুদা


এসআইকে মারধর করলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী জয়

ঢাকা, ০২ এপ্রিল- যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় আশুলিয়া থানা পুলিশের এসআই মলয় কুমার সাহাকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার ভোরে আশুলিয়ার নবীনগর এলাকায় এ ঘটনা ঘটে। তবে দিনভর বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে পুলিশের ওই সদস্য। পরে শনিবার বিকেলে এ ঘটনায় আশুলিয়ায় থানায় সাধারণ ডায়েরি দায়ের করা হয়।

উল্লেখিত সাধারন ডায়েরি (৫৮নং) থেকে জানা গেছে, শনিবার ভোরে রাতে সিরাজগঞ্জ হতে উপমন্ত্রী আরিফ খান জয় তার ব্যক্তিগত গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১৫-১০৮৩) নিয়ে ঢাকা আসার পথে আশুলিয়ার নবীনগর এলাকায় আইল্যান্ডের উপর উঠে যায়। এসময় নিরাপত্তার দায়িত্বে থাকা আশুলিয়া থানার এস আই মলয় কুমার সাহা এগিয়ে গেলে উপমন্ত্রী তাকে উত্তেজিত হয়ে অকথ্য ভাষা গালিগালাজ করতে থাকে ও দেখে নেবে বলে হুমকি দেয়।

উপমন্ত্রী পুলিশের এসআইকে বলেন, ‘তুই কেন আমাকে নিরাপত্তা দিতে আসছিস? আমি কি তোর কাছে নিরাপত্তা চাইছি। তুই কি আমার নিরাপত্তা দিবি? তুই কয়টা গুলি করতে পারিস, আর আমি কয়টা গুলি করতে পারি তুই দেখবি’।

পরে উপমন্ত্রী রাজশাহী থেকে ছেড়ে আসা খালেক এন্টারপ্রাইজের একটি বাসে দ্রুত উঠে পড়ে। এসময় ওই এসআই মন্ত্রীর নিরাপত্তার স্বার্থে বাসে উঠতে গেলে মন্ত্রী তাকে মারধর করে ও লাথি মেরে বাস থেকে ফেলে দেয়। পরে উপমন্ত্রী গাবতলী পর্যন্ত পৌঁছে বাস ছেড়ে সিএনজি যোগে মিরপুর মাজার রোড়ে দিকে চলে যায়। পরে এ ঘটনায় শনিবার বিকেলে এস আই মলয় কুমার সাহা আশুলিয়া থানায় একটি সাধারন ডাইরী করেন।

এব্যাপারে মুঠোফোনে এসআই মলয় সাহার সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি নিয়ে ঘাটাঘাটি না করার জন্য অনুরোধ জানান। অন্যদিকে আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসীনুল কাদির জানান, এব্যাপারে একটি সাধারন ডাইরী করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এফ/২২:৫৭/০২ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে