Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 1.2/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০২-২০১৬

সানি লিওনের সঙ্গে কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি: আমির

সানি লিওনের সঙ্গে কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি: আমির

নয়াদিল্লি, ০২ এপ্রিল- ‘দিল্লী বেলি’ খ্যাত জনপ্রিয় নির্মাতা অভিনয় দেওয়ের পরবর্তী সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করতে চলেছেন বিতর্কিত ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন!’-এমন খবরটিই গত দু’দিন ধরে গণমাধ্যমে বেশ আলোচিত হয়ে আসছিল। তবে এবার সে বিষয়ে মুখ খুললেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খান।

সম্প্রতি আমির খানের আমন্ত্রণে তার বাসায় এক ডিনার পার্টিতে হাজির হয়েছিলেন বলিউডে তার কাছের কিছু বন্ধু বান্ধব। আর সেই ঘরোয়া পার্টিতে দেখা গেছে সানি লিওন ও তার স্বামী ডেনিয়েল ওয়েবারকেও। আমির খানের সঙ্গে হঠাৎ সানি লিওনের এই দহরম মহররম দেখেই গণমাধ্যমে গুজব রটে যে সানির সঙ্গে সিনেমা করতে যাচ্ছেন আমির। গত দুই দিন এমন গুঞ্জন চলার পর এবার মুখ খুললেন আমির খান। 

সানি লিওনের সঙ্গে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিনা জানতে চাইলে গণমাধ্যমকে আমির খান বলেন, না, সানি লিওনের সঙ্গে আমি কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। তবে তারসঙ্গে অভিনয় করলে আমার ভালোই লাগবে!

প্রসঙ্গত, গেল বছরে সানি লিওন গিয়েছিলেন সিএনএন এবং আইবিএন চ্যানেলে। যেখানে উপস্থাক হিসেবে ছিলেন ভূপেন্দ্র ছোবে নামের এক টিভি অ্যাঙ্কর। প্রমোশনাল টিভি ইন্টারভিউতে সানিকে তার অতীত মানে ‘পর্নো ছবি’তে কাজ করা নিয়ে হেয় করে প্রশ্ন করেন ওই অ্যাঙ্কর। তাকে উদ্দেশ করে উপস্থাপক এও বলেন যে, আপনি আমির খানের সাথে অভনয়ে আগ্রহী, কিন্তু আমির খান কি আপনার সাথে অভিনয় করতে চাইবে? সানিকে প্রশ্নের মাধ্যমে এভাবে হেয় করার জোর প্রতিবাদ জানিয়েছিলেন স্বয়ং আমির খানই। তিনি টুইট করে বলেছিলেন, ‘সানি। আমি আপনার সঙ্গে অভিনয়ে আগ্রহী।’   

অন্যদিকে, বলিউডের শীর্ষস্থানীয় অভিনেতাদের সঙ্গে এখন পর্যন্ত অভিনয়ের সুযোগ না পেলেও সম্প্রতি বলিউড বাদশা শাহরুখের সঙ্গে ‘রইস’ নামের একটি সিনেমায় আইটেম গানে নাচার সুযোগ পেয়েছেন সানি। 

এফ/১৬:৪৮/০২ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে