Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০২-২০১৬

জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষার আত্মহত্যা

জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষার আত্মহত্যা

মুম্বাই, ০২ এপ্রিল- ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন ভারতীয় ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধু’র ‘আনন্দি’ খ্যাত তুমুল জনপ্রিয় তারকা অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি। গতকাল শুক্রবার মুম্বাইয়ে তিনি আত্মহত্যা করেন। তবে কী কারণে তার আত্মহত্যা, এই বিষয়ে কোনো রহস্য উন্মোচন করতে পারেনি পুলিশ। প্রত্যুষা ব্যানার্জির ‘বালিকা বধু’ সিরিয়ালে ‘আনন্দি’ চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন।

পুলিশের ভাষ্যমতে, আনন্দি খ্যাত এই তারকা অভিনেত্রী গতকাল মুম্বাইয়ে কান্দিবলির নিজ বাসায় ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করার চেষ্টা করেন, তারপর তাকে দ্রুত ককিলাবেনে ধিরুভাই আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে মৃত্যু বরণ করেন। আর তারপরই হাসপাতাল থেকে প্রত্যুষার মৃত্যুর রিপোর্টটি থানায় পাঠানো হয়। এমনটাই জানিয়েছেন মুম্বাই পুলিশের মুখপাত্র ধনঞ্জয় কুলকার্নি। 


বালিকা বধু সাজে প্রত্যুষা ব্যানার্জি...

তবে কী কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন এই অভিনেত্রী সে সম্পর্কে এখন পর্যন্ত কোনো ক্লু আবিষ্কার করতে পারেনি জানিয়ে পুলিশ গণমাধ্যমকে জানিয়েছেন, অভিনেত্রী প্রত্যুষার মৃত্যুর আসল রহস্য খুঁজে বের করবেন তারা। এরজন্য ইতোমধ্যে ইনভেস্টিগেশন শুরু হয়ে গেছে। তার মৃত্যুর সকল সম্ভাব্যতা খতিয়ে দেখা হচ্ছে। এমনকি তার ব্যক্তিগত জীবন সম্পর্কেও খোঁজখবর নেয়া হচ্ছে। তার মৃত্যুর আসল কারণ শিগগিরই সবার সামনে তুলে ধরতে পারবে বলে আশা করছেন তদন্ত কর্মকর্তারা। 

অন্যদিকে ২৪ বছর বয়সী প্রত্যুষার মৃত্যুতে ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীদের মধ্যে শোকের ছায়া। আনন্দির এমন মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না। কিংবদন্তি অভিনেত্রী সুরেখা সিক্রিতো রীতিমত হাহুতাশ করছেন এই অভিনেত্রীর মৃত্যুতে। কারণ জনপ্রিয় সিরিয়ালে যে তারা একসঙ্গেই কাজ করেছেন। তাই তারসঙ্গে মধুর স্মৃতির অভাব নেই তার। প্রত্যুষা সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‘প্রত্যুষাকে আমি খুব ভালোই জানতাম। এতো মিষ্টি একটা মেয়ে কিভাবে আত্মহত্যার সিদ্ধান্ত নিল। আমি সত্যিই শকড!’


নাচেও ছিলেন সমান পারদর্শী....

অন্যদিকে বালাজি মোশন পিকচার্স-এর কর্ণধার এবং প্রাক্তন সিইও তনুজ গার্গ বলেন, প্রত্যুষা দীর্ঘদিন ধরে প্রেম করে আসছিল বন্ধু রাহুল সিংয়ের সঙ্গে। তাকে বিয়ে করারও পরিকল্পনা করছিল প্রত্যুষা।এছাড়াও নাকি ক্যারিয়ারের প্রথম দিকে নামজাদা বিজনেসম্যান মক্রান্দ মালহোত্রার সঙ্গেও ডেটিং করছিলেন প্রত্যুষা। কিন্তু তাদের এই ডেটিং একসময় তিক্ত সম্পর্কে রূপ নিলে ব্রেক-আপ হয়ে যায়। এবং ওই ব্যবসায়ীর বিরুদ্ধে পুলিশের শরণাপন্ন পর্যন্ত হয়েছিলেন প্রত্যুষা।

আর চলতি বছরের শুরুর দিকেও তিন পুলিশসহ মোট আট জনের বিরুদ্ধে মামলা করেন প্রত্যুষা। আর তদন্তের খাতিরে এইসব বিষয়ও মাথায় রেখে এগোনো হচ্ছে জানিয়েছে পুলিশ।

এফ/১৫:৪৫/০২ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে