Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০২-২০১৬

জোড়া লাগছে না বিরাট-আনুশকা সম্পর্ক?

জোড়া লাগছে না বিরাট-আনুশকা সম্পর্ক?

সময় যথেষ্টই বিচিত্র, বলিউডের শোবিজ কিংবা মিডিয়ার ক্ষেত্রে অনবরত পরিবর্তনশীলও বটে। বেশিদিন আগের কথা নয়, আনুশকা শর্মা এবং বিরাট কোহলির প্রকাশ্য প্রেম যখন ছিল ভারতীয় গণমাধ্যমের ‘টক অব দ্য টাউন’। আচমকাই ‘ভেঙে পড়া’ এই সম্পর্ক চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ‘জোড়া লাগার’ সম্ভাবনা হয়তো দেখা দিয়েছিল, তবে বিরাট-আনুশকা ভক্তদের জন্য তেমন কোনো সুখবর আসলেই নেই। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে ভর করলে এমন উত্তরই মেলে।

সমস্যাটা শুরু হয়েছিল (সূত্র সেই গণমাধ্যম!) ‘শিডিউল’ মেলানো নিয়ে। দুজনেই যার যার কাজে ব্যস্ত, কেউই কাউকে সময় দিতে পারছেন না। সেই সঙ্গে আনুশকার আরেক বিপদ, বিরাট কোহলির পারফরম্যান্সে একটু ভাটা পড়লেই পুরো ভারত পারলে আক্রমণ করে বসে তাঁকে। ভাঙনটা শেষটায় ধরেই যায়!

এরপর বিরাটের হতাশা কয়েকদিন ধরে গণমাধ্যমে, এমনকি বিরাট নিজেও প্রকাশ করেছেন। ‘ব্রেকআপ সেলফি’ দিয়ে পরে আবার ডিলিটও করেছেন। পরে আবার প্রকাশ করেছেন! পুরো সময়ই আনুশকা ছিলেন অটল, ‘বম্বে ভেলভেট’ বিপর্যয়ের পর নিজের পুরো মনোযোগই তিনি ঢেলে দিয়েছেন ‘সুলতান’-এর দিকে।

বিশ্বকাপ চলাকালে বিরাটের দুর্দান্ত পারফরম্যান্সে আনুশকা অভিনন্দন জানিয়ে মেসেজ পাঠান বিরাটকে। এই খবরে আবারও চাঙা হয়ে ওঠে গণমাধ্যম। বিরাটও আনুশকাকে আক্রমণ করা সবার প্রতি তিরস্কার জানিয়ে টুইটারে পোস্ট করেন এবং আনুশকাকে অভিহিত করেন প্রেরণাদায়ী হিসেবে।

গতকাল ওয়েস্ট ইন্ডিজের কাছে ভারতের শোচনীয় পরাজয়ের পর এ প্রসঙ্গ আবারও উঠতি। তাহলে কি জোড়া লাগছে সম্পর্ক? ভারত হারলেও বিরাটের পারফরম্যান্স ছিল দারুণ। তবে বলিউড লাইফের খবর অনেকটা এমন, সম্পর্কের বিষয়াষয় নিয়ে আর ভাবতেই নাকি রাজি নন আনুশকা শর্মা।

এ মুহূর্তে ‘সুলতান’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর মতো দুটি বিগ বাজেট ছবির কাজের মাঝপথে রয়েছেন আনুশকা। কাজেই স্বাভাবিকভাবেই ‘ফেলে আসা’ সম্পর্ক নিয়ে এখন কোনো ধরনের মন্তব্যের মধ্যেও যাচ্ছেন না তিনি। কয়েকদিন পর বিরাটও ব্যস্ত হয়ে পড়বেন আইপিএল নিয়ে, আর চলতি সময়ে তো তিনি খুব ব্যস্ত ছিলেনই। ভাঙা সম্পর্ক জুড়তে হলে যে সময় দেওয়া দরকার, তার কোনোটাই আপাতত এই দুই জগতের তারকার কারো হাতেই নেই!

তবে গল্প যে এখানেই শেষ, তা একবারে বলে দেওয়া কঠিন। কারণ, বিরাট-আনুশকা নিজেদের সম্পর্কের বিষয়ে ঘোষণা দিয়েছিলেন গণমাধ্যমের সামনেই। লুকোচুরি প্রেম মোটেও করেননি তাঁরা। সে হিসেবে বিচ্ছেদের খবরও তাঁদের কাছ থেকেই আসার কথা, তবে সে রকম কিছুই কিন্তু কেউ বলেননি। সে হিসেবে, এখন পর্যন্ত বিরাট-আনুশকা বিচ্ছেদের খবরটি দিনশেষে একটি পাকাপোক্ত ‘বলিউডি গুজব’ মাত্র। টাইমস অব ইন্ডিয়ার একটি খবরের ‘সূত্রমতে’ প্রকাশ, বিরাট-আনুশকার ঠিক ব্রেকআপ হয়নি। ব্যস্ততা আর ক্লান্তির কারণে এখন একটু দূরত্ব বজায় রাখছেন তাঁরা। নিজে নিজেদের সময় দেওয়া এবং ক্যারিয়ার নিয়েই আপাতত থাকতে চাওয়া!

এই খবর যদি ‘সঠিক’ না হয়ে থাকে, তাহলে ‘ব্রেকআপ এবং ডিভোর্সের বছর’ হিসেবে চিহ্নিত হওয়া এই ২০১৬ সালের বিচ্ছেদ তালিকায় ‘বিরাট-আনুশকা’ নামটিও যোগ হতেই চলেছে!

এফ/০৮:৫০/০২ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে