Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০১-২০১৬

টিভি পর্দায় অনন্ত’র প্রতিভা অন্বেষণের গ্র্যান্ড ফিনালে

টিভি পর্দায় অনন্ত’র প্রতিভা অন্বেষণের গ্র্যান্ড ফিনালে

ঢাকা, ০১ এপ্রিল- ঢাকাই চলচ্চিত্রের ক্রেজ অনন্ত জলিল ও বর্ষার ভক্তদের জন্য খবরটা আনন্দেরই বটে। শিগগিরই অনন্ত জলিল নির্মাণ করতে যাচ্ছেন তার নতুন ছবি। এ জন্য দেশঘুরে নায়ক নায়িকা থেকে শুরু করে সিনেমার ভিলেন এমনকি মা বা চরিত্রের জন্যও প্রতিভা আবিস্কার করে ফেলেছেন এ নায়ক।

এটিএন বাংলায় শনিবার রাত ১০টা ৫৫মিনিটে প্রচার হবে এ অভিনয় শিল্পী প্রতিভা অন্বেষণের প্রতিযোগিতামুলক অনুষ্ঠান ‘ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্ট’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে পর্ব। গত ২০ মার্চ রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শন হলে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান।

জমকালো গ্র্যান্ডফিনালে সাজানো হয় দেশের খ্যতনামা শিল্পীদের পারফর্মেন্স আর নানা আয়োজনে। ‘শূন্য থেকে আসে প্রেম’ গানে একদল নৃত্যশিল্পীর সঙ্গে নিপুণের নৃত্যে মেতে ওঠে দর্শক। এরপর পারফর্ম করেন চিত্রনায়িকা পপি। পপির পর মঞ্চে উঠেন ক্লোজআপ তারকা সালমা। এরপর অনেকটাই চমকের মতো ‘ঢাকার পোলা ভেরি ভেরি স্মার্ট’ গানে মঞ্চ মাতিয়ে তোলেন অনন্ত জলিল।

অনন্তর দুর্দান্ত পারফর্ম্যান্সের পর মঞ্চে উঠেন কণ্ঠশিল্পী কণা। তবে তিনি গান গাওয়া থেকে নাচের তালেই কোমর দুলিয়ে মঞ্চ মাতান। এসব পারফর্মেন্সের মাঝে মাঝে চলতে থাকে মূল প্রতিযোগিদের পারফর্ম্যান্স। নাচে-গানে তারাও মঞ্চ মাতাতে থাকেন। ‘চাই না মেয়ে তুমি অন্য কারো হও’ গানে মঞ্চ মাতান হৃদয় খান। সুর তুলতে তুলতে তিনি মঞ্চে টেনে তোলেন পপি ও অনন্ত জলিলকে। গানের তালে তারাও নাচতে থাকেন।

এভাবে একে একে ট্যালেন্ট হান্টের শিল্পীদের পারফর্মেন্স এবং খ্যাতনামা শিল্পীদের পারফর্মেন্স চলতে থাকে। মঞ্চে আরও পারফর্ম করেন রবি চৌধুরী, দিঠি আনোয়ার প্রমুখ।
 
ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্টের এবারের বিজয়ীরা হলেন নায়ক ক্যাটাগরিতে শাহেদ, সাব্বির। নায়িকা ক্যাটাগরিতে সারা, মাহিন। খলনায়ক ক্যাটাগরিতে রাসেল, রিয়াজ, নিক্সন, মিল্টন। কমেডি ক্যাটাগরিতে ডাঃ প্রিন্স, এ্যানি। শিশু ক্যাটাগরিতে এষা, রুশদী। বাবা-মা ক্যাটাগরিতে এস ইসলাম, ইউসুফ আলী, তৃপ্তি, উম্মে সালমা। সহশিল্পী ক্যাটাগরিতে অং মারমা, নাশা, লাকি, মাসুদ রানা, মেহেদি, নিরব এবং আরমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ড্যানিশ ফুডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ দেশের বিশিষ্ট ব্যবসায়ী ও বিভিন্ন অঙ্গনের সেলিব্রেটিরা।

দেবাশীষ বিশ্বাস এবং আমব্রিন এর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেন মুকাদ্দেম বাবু।

আর/১১:১৬/০১ এপ্রিল

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে