Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-০১-২০১৬

বাইকার্সদের জন্য ফোন আনছে স্যামসাং

বাইকার্সদের জন্য ফোন আনছে স্যামসাং

যারা মোটর সাইকেল চালান তাদের জন্য বিশেষ ফোন আনতে যাচ্ছে স্যামসাং। এই ফোনটির মডেল গ্যালাক্সি জে৩। মোটরবাইক চালানোর সময় অনেকেই ফোনে কথা বলেন। যা খুব বিপদজনক। এই ফোনটিতে বাইক মোড রয়েছে। এই মোড চালু করে বাইক চালানোর সময় ফোন আসলে স্বয়ংক্রিয়ভাবে কলারের কাছে বার্তা চলে যাবে। 

এই ফোনটি সম্পর্কে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি স্যামসাং। তবে গুঞ্জন উঠেছে এতে ৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে। এইচডি ডিসপ্লের রেজুলেশন ১২৮০x৭২০ পিক্সেল। ফোনটিতে থাকছে ১.২ গিগাহার্জের কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৪১০ প্রসেসর। র‌্যাম হবে ১.৫ জিবি। বিল্টইন মেমোরি ১৬ জিবি। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। 

ফোনটির রিয়ার ক্যামেরা হবে ৫ মেগাপিক্সেলের। ফ্রন্ট ক্যামেরা ২ মেগাপিক্সেলের। এটির ব্যাটারি ২৬০০ মিলিঅ্যাম্পায়ার আওয়ারের হবে। ফোনটি খুব শিগগিরই ভারতের বাজার ছাড়া হবে। সেখানে এই ফোনটির মূল্য হবে ১২ হাজার রুপি। বাংলাদেশে এই ফোনটি পাওয়া যাবে কি না সে সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। 

এফ/১০:১৯/০১ এপ্রিল

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে