Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-৩০-২০১৬

এখনও বিতর্ক ও আলোচনার কেন্দ্রবিন্দুতে নাসির!

এখনও বিতর্ক ও আলোচনার কেন্দ্রবিন্দুতে নাসির!

ঢাকা, ৩০ মার্চ- এশিয়া কাপের স্কোয়াডে তিনি থাকলেও খেলার সুযোগ পেয়েছিলেন কেবল ফাইনালে। এরপর বিশ্বকাপেও সেই একই অবস্থা। এক নেদারল্যান্ডসের বিপক্ষে বাছাইপর্বের ম্যাচ বাদ দিলে নাসির হোসেন গোটা টি-টোয়েন্টি বিশ্বকাপেই বেঞ্চে বসে কাটিয়েছেন।

তার পরিবর্তে কখনও মোহাম্মদ মিথুন, কখনও শুভাগত হোম খেললেন। অথচ, একসময়ে যিনি ‘ফিনিশার’ হিসেবে পরিচিত ছিলেন নাসির। কিন্তু, বিশ্বকাপের মত গুরুত্বপূর্ণ আসরে কেন তিনি অবহেলিত?

খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের একটা কথা তখন খুব ‘ভাইরাল’ হয়। তিনি নাকি বলেছেন, মূলত শৃঙ্খলাজনিত কারণেই একাদশের বাইরে ছিলেন নাসির। তবে, পরবর্তীতে এই বক্তব্য অস্বীকার করেন তিনি।

দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার দাবি অবশ্য ভিন্ন। তিনি জানালেন টিম কম্বিনেশনের কারণেই নাসিরকে একাদশের জন্য বিবেচনা করা হয়নি। বাংলাদেশে ক্রিকেট বোর্ডের নির্বাচক কমিটির সদস্য ও সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নুও সুর মেলালেন মাশরাফির সাথে।

তবে, একই সাথে এটাও জানালেন যে, সব ফরম্যাটে অনিয়মিত বলেই হয়তো টিম ম্যানেজমেন্ট নাসিরকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি। স্থানীয় একটা টেলিভিশন চ্যানেলকে বললেন, ‘নাসির গত ছয়মাস ধরে টিমে নিয়মিত নয়। নাসির টেস্ট এবং ওয়ানডেতে নিজের জায়গা হারিয়েছে। টি-টোয়েন্টিতে তাকে খেলানো যেত কিন্তু এই প্রশ্ন আমরা এখান থেকে করতে পারি না। সবদিক বিবেচনা করেই ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেয়। আমরা নির্বাচক কমিটির কেউ সেখানে যায়নি তাই এখানে দাঁড়িয়ে আমি বলতে পারবো না কেন নাসিরকে খেলানো হচ্ছে না।’

এদিকে মুখ খুলেছেন নাসিরের ছোটবেলার কোচ শাকিল রায়হান। তার মতে, শৃঙ্খলাভঙ্গের দায়ে নাসিরকে উপেক্ষা করাটা অযৌক্তিক। বললেন, ‘নাসির খামখেয়ালি করলে এই জায়গায় থাকতো না। নির্বাচক, কোচ অথবা অধিনায়ক মনে করেছে নাসিরের জায়গায় অন্য কেউ আসলে আরো ভাল ফলাফল হতে পারে।’

এদিকে সাংবাদিকদের পক্ষ থেকে নাসিরের কাছে একের পর এক ফোন গেলেও কারও ফোনই তিনি ধরছেন না। ফেসবুকে তার ফেরিফাইড পেজ থেকেও তার হদিস জানা যাচ্ছে না।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে