Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৩-৩০-২০১৬

আওয়ামী সন্ত্রাস এখন তুঙ্গে : ফখরুল

আওয়ামী সন্ত্রাস এখন তুঙ্গে : ফখরুল

ঢাকা, ৩০ মার্চ- বর্তমান শাসকগোষ্ঠী গণতন্ত্রের বিরুদ্ধে গিয়ে দেশের মানুষকে জিম্মি করে রাষ্ট্রীয় ক্ষমতা সুদৃঢ় করতে মরিয়া হয়ে উঠেছে। তাই এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেশের মানুষের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোনো গত্যন্তর নেই। মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।

বিবৃতিতে বলা হয়, দেশব্যাপী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী সন্ত্রাসী তৎপরতা এখন তুঙ্গে। মঙ্গলবার সন্ধ্যায় যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম-সম্পাদক ও ৫নং ওয়ার্ড শাখার সভাপতি ইদ্রিস আলীকে আওয়ামী দুর্বৃত্তরা পৈশাচিকভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এ ধরনের ঘৃণ্য, বর্বর ও ন্যাক্কারজনক হামলা ও হত্যাকাণ্ডের বিরুদ্ধে ধিক্কার জানানোর ভাষা আমাদের জানা নেই।

বিবৃতিতে ইদ্রিস আলী হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান মির্জা ফখরুল।

তিনি ইদ্রিস আলীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মির্জা ফখরুল বলেন, ‘বর্তমান ভোটারবিহীন সরকার দেশব্যাপী চলমান ইউপি নির্বাচনগুলোতে নিজ দলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পদগুলো ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে নিরবচ্ছিন্নভাবে ধানের শীষের চেয়ারম্যান প্রার্থী ও প্রার্থীর সমর্থক নেতাকর্মীদের ওপর যেভাবে সশস্ত্র হামলা ও হত্যাকাণ্ড সংঘটিত করে চলেছে, তাতে আওয়ামী লীগের প্রতিহিংসাপরায়ণ ও দানবীয় চরিত্র জাতির সামনে আরো বেশি মাত্রায় স্পষ্ট হচ্ছে। তাই ইদ্রিস আলীকে হত্যার মতো সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেশের মানুষের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোনো গত্যন্তর নেই।’

এফ/০৭:৪০/৩০মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে