Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৩-৩০-২০১৬

আজ তোলা হবে তনুর লাশ

আজ তোলা হবে তনুর লাশ

কুমিল্লা, ৩০ মার্চ- পুনরায় ময়নাতদন্তের জন্য আজ বুধবার সোহাগী জাহান তনুর লাশ কবর থেকে তোলা হবে। গত সোমবার পুলিশের আবেদনের প্রেক্ষাপটে লাশ কবর থেকে তুলে পুনরায় ময়নাতদন্তের নির্দেশে দিয়েছে কুমিল্লার আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা ও কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুর আলম জানিয়েছেন, অধিকতর তদন্তের স্বার্থে লাশ উত্তোলনের জন্য আদালতে আবেদন করার পর আদালত পুলিশকে অনুমতি দিয়েছে। কিছু আনুষ্ঠানিকতা সম্পন্ন করার জন্য একদিন সময় হাতে রেখে বুধবার লাশ উত্তোলনের সময় নির্ধারণ করা হয়েছে। তবে এখনো প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাননি বলে জানিয়েছেন তিনি। এছাড়া তনুর পোশাক ও আরও কিছু আলামত পরীক্ষার জন্য ঢাকায় সিআইডির পরীক্ষাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

গত ২০ মার্চ রাতে ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুকে হত্যার পর লাশ তার সেনানিবাসের বাসার অদূরে একটি জঙ্গলে ফেলে রাখে দুর্বৃত্তরা। এ বিষয়ে তার পিতা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন বাদী হয়ে পর দিন অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। প্রথম দিকে মামলাটি তদন্ত করেন কোতোয়ালি মডেল থানাধীন ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির এসআই সাইফুল ইসলাম। পরে মামলাটি অধিকতর তদন্তের জন্য গত ২৫ মার্চ রাতে জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়। গতকাল মঙ্গলবার মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। এই হত্যাকাণ্ডের বিচার দাবিতে সোচ্চার হয়েছে বিভিন্ন মহল।

এফ/০৭:১৪/৩০মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে