Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-৩০-২০১৬

ফাইনাল তুমি কার?

ফাইনাল তুমি কার?

নয়াদিল্লি, ৩০ মার্চ- প্রতিটি ম্যাচের আগে যখন অন্য দলগুলো উইকেট দেখার পর গালভরা কথায় ব্যস্ত থাকে, তখন নিউজিল্যান্ড নীরব দর্শক হয়ে চুপটি করে থাকে। ঠিকই ম্যাচের সময় বুঝিয়ে দেয় উইকেট চিনতে ভুল করে না কিউইরা। এভাবে এখন পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের একমাত্র অপরাজিত দল তারাই। বুধবার তাদের প্রতিপক্ষ ইংল্যান্ড। যারা আফ্রিকার ২২৯ রান টপকে গিয়েছিল। বাংলাদেশ সময় রাত সাড়ে সাতটায় দিল্লিতে মুখোমুখি হবে দুই দল।

নিউজিল্যান্ড এবার সবাইকে অবাক করছে। সেই ২০১৪ সালের পর তারা এশিয়া মহাদেশে খেলেনি। অভিজ্ঞতা বলতে আইপিএল। আর সেই অভিজ্ঞতা থেকেই এবার তারা স্পিন নির্ভর দল গড়ে খেলতে এসেছে। সাফল্য আসছে তর-তর করে। অবাক করার বিষয় হচ্ছে, গ্রুপ পর্বের প্রতিটি ম্যাচে আগে ব্যাটে করে তারা লড়াইয়ের স্কোর করেছে। তাতে জয়ও আসছে। অন্য দলগুলোর মতো টস নিয়ে হা-হুতাশ নেই তাদের।

অন্যদিকে ইংরেজরা নিজেদের প্রথম ম্যাচে গেইলদের কাছে ধরা খায়। কিন্তু দক্ষিণ আফ্রিকার দেয়া ২৩০ রানের টার্গেট টপকে নিজেদের আত্মবিশ্বাসের জ্বালানি ভরে নেয়। সেই জ্বালানিতেই সেমিফাইনালে। কে জানে হয়তো ফাইনালেও!

কালকের ম্যাচের জন্য উইকেটে হালকা ঘাস থাকবে বলে শোনা যাচ্ছে। কিন্তু এই মাঠের ইতিহাস বলছে, এখানে পেসাররা অতটা সুবিধা করতে পারে না। বিশ্বকাপের আগের দুটি ম্যাচেও ধীর গতির উইকেটের দেখা গেছে। কিন্তু টার্ন অতটা ছিল না।

নিউজিল্যান্ড একাদশ (সম্ভাব্য):  মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), কলিন মুনরো, অ্যান্ডরসন, রস টেইলর, গ্রান্ট এলিয়ট, লুক রঞ্চি (উইকেট কিপার), মিচেল স্যানটার, অ্যাডাম মিলনি, ইশ সোধি, মিচেল ম্যাকক্লেনাঘান।

ইংল্যান্ড একাদশ (সম্ভাব্য): জেসন রয়, অ্যালেক্স হ্যালেস, জো রুট, জস বাটলার (উইকেট রক্ষক), ইয়ন মর্গান (অধিনায়ক), বেন স্টোকস, মঈন আলী, আদিল রাশিদ, জর্ডান, ডেভিড উইলি, লিয়াম প্লানকেট।

এফ/০৬:৪৬/৩০মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে