Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৩-২৮-২০১৬

অনিয়ম ঠেকাতে ব্যর্থ, এসপি ও ৫ ওসিকে তলব

অনিয়ম ঠেকাতে ব্যর্থ, এসপি ও ৫ ওসিকে তলব

ঢাকা, ২৮ মার্চ- ভোটের আগের রাতে নির্বাচনী অনিয়ম হলেও তা ঠেকাতে ব্যর্থ হওয়ায় সাতক্ষীরা পুলিশ সুপার ও পাঁচ জন ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ৩০ মার্চ সকালে নির্বাচন কমিশনে তলব করা হয়েছে।

ইসির নির্বাচন পরিচালনা শাখার উপ সচিব সামসুল আলম জানান, বুধবার সকাল ১১টায় সাতক্ষীরা জেলার এসপি চৌধুরী মঞ্জুরুল কবিরকে ও সংশ্লিষ্ট পাঁচটি থানার ওসিকে কমিশনের সামনে উপস্থিত হতে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে। তারা সশরীরে ইসির কাছে ব্যাখ্যা তুলে ধরবেন। সাতক্ষীরার তালা, সদর উপজেলা, শ্যামনগর, কলারোয়া ও বেদহাটা উপজেলায় অনিয়মের ঘটনা ঘটে।

নবম ইউপি ভোটের প্রথম ধাপে ২২ মার্চ সারাদেশে ৭১২টি ইউনিয়নে ভোট হয়। দলীয় প্রতীকে প্রথম অনুষ্ঠিত এই নির্বাচনে গোলযোগ-অনিয়মের কারণে ৬৫ কেন্দ্রে ভোট স্থগিত করে ইসি।

ভোট শেষে প্রধান নির্বাচন কমিশনারও (সিইসি) বলেন, যেসব এলাকায় অনিয়ম রোধে পুলিশ প্রতিরোধ করলই না তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে এবং মামলা করা হবে। আমরা অ্যাকশন নিচ্ছি, রাতে আরও কয়েকজনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ভোট চলাকালে তুলনামূলক কম গোলযোগ হলেও রাতে ভোট গণনার সময় বিভিন্ন স্থানে শুরু হয় সহিংসতা। সাতক্ষীরায় ১১টি কেন্দ্রে দায়িত্বরত পুলিশ সদস্যদের সাময়িক বরখাস্তের সিদ্ধান্তও নেয় নির্বাচন আয়োজনকারী সংস্থাটি।

এফ/১০:৪৮/২৮মার্চ

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে