Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-২৫-২০১৬

প্রেমের গুজবে যখন যে বলিউড তারকারা

প্রেমের গুজবে যখন যে বলিউড তারকারা

বলিউড অভিনেতা অভিনেত্রীরা পর্দায় একে অপরের সঙ্গে রোমান্স করেন। এর মাঝেও অনেক তারকা আছেন, যারা পর্দার বাইরেও চুটিয়ে প্রেম করেন। তবে সেই প্রেম লুকিয়ে রাখেন সকলের কাছ থেকে। তাদের সম্পর্ক নিয়ে যেমন গুজব রটে, তেমনই গুজবের শিকার হন এমন তারকারা, যারা শুধু অনস্ক্রিন প্রেম করেছেন একে অপরের সঙ্গে। কিন্তু খবর রটে যায় ভিন্ন। তেমন কয়েকজন বলিউড তারকাদের নিয়ে আজকের এই লেখা, যাদের নিয়ে বেরিয়েছে প্রেমের গুজব।


সালমান খান ও অসিন
সাওলমান খানের সঙ্গে কম নায়িকার নাম জড়ায় নি এযাবৎ। তিনি নায়িকা অসিনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দুটি সিনেমায়। ‘রেডি’, ‘লন্ডন ড্রিমস’ ছবিতে একসঙ্গে কাজের কারণে এক সময় অসিনের সঙ্গেও সালমানের নাম জড়িয়ে যায়। তবে, শেষমেশ দেখা গেল তারা শুধুই সহকর্মী ও বন্ধু।


শহিদ কাপুর ও অমৃতা রাও
শুরু থেকেই শহিদের গার্লফ্রেন্ডদের লিস্ট ছিল লম্বা। এক সময়ের হট জুটি শহীদ কাপুর এবং অমৃতা রাও জুটি বেঁধে অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। একটি সময় অমৃতার সঙ্গে তার সম্পর্ক নিয়েও রসালো গল্প ছড়িয়েছিল বলিউডে।


হৃতিক রোশান ও কারিনা কাপুর
ক্যারিয়ারের প্রথম দিকে কারিনার সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় দেখা গিয়েছে এই জুটিকে। তবে ‘কাভি খুশি কাভি গামֹ’, ‘ইয়াদে’ ছবিতে তাদের রসায়ন নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছিল।


জন আব্রাহাম ও ক্যাটরিনা কাইফ
সালমান খানের সঙ্গে ব্রেকআপের পর নাকি জনের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন ‘নিউ ইয়র্ক’ ছবির এই জুটি। তাদের নিয়েও একসময় প্রেমের গুজব ছড়িয়ে পরে বি-টাউনে।


ইমরান খান ও জেনেলিয়া ডি’সুজা
‘জানে তু... ইয়া জানে না’ ছবির নতুন জুটি পর্দা মাতিয়েছিল সেই ২০০৮ সালে। সেই সঙ্গে রটেছিল তাদের অফ-স্ক্রিন রোম্যান্সের কথাও। পরে দেখা যায় দুজনের মনের মানুষ ভিন্ন। কদিন পরেই জেনেলিয়া বিয়ে করেন রীতেশকে। অন্যদিকে ইমরান খানও তার বহু দিনের প্রেমিকাকে বিয়ে করে সংসারী হন।


হৃতিক রোশান ও বারবারা মোরি
‘কাইটস’ছবিতে সুপারস্টার হৃতিকের সঙ্গে এই মেক্সিকান সুন্দরী অভিনয় করে সাড়া তলেন মিডিয়ায়। তাদের অন স্ক্রিন কেমিস্ট্রি টের পেয়েছেন অনেকেই। শোনা গিয়েছিল, হৃতিকের সঙ্গে এ নিয়ে নাকি সেসময় তার স্ত্রী সুজান খানেরও মন কষাকষি হয়েছিল। পরে দেখা গেলো, সবই ছিল গুজব।


আলিয়া ভাট ও অর্জুন কাপুর
‘টু স্টেটস’ ছবিতে চুটিয়ে রোম্যান্স করেছেন এই জুটি। সেটি নাকি ছড়িয়েছিল অফ-স্ক্রিনেও। তবে পর্দার বাইরে এই দুই বন্ধু সে গুজবে সায় দেননি কখনও।


অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়া
সুভাষ ঘাই প্রযোজিত ‘এইতরাজ’ ছবিতে এই হট জুটির পারফরম্যান্স ছাপিয়ে শোরগোল পড়েছিল তাদের নিয়ে প্রেমের গল্পে। শোনা গিয়েছিল, অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেলও নাকি তা নিয়ে বেশ প্রতিক্রিয়া দেখিয়েছিলেন। সত্যি-মিথ্যে, যাই হোক না কেন, ঘটনার পরে আর একসঙ্গে কাজ করেননি অক্ষয়-প্রিয়াঙ্কা।

আর/১২:৩৬/২৫ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে