Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-২২-২০১৬

ইউটিউব ‘মওকা মওকা’য় ফের বাংলাদেশকে অপমান!

ইউটিউব ‘মওকা মওকা’য় ফের বাংলাদেশকে অপমান!

বিশ্বকাপের মঞ্চে ফের মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ ও ভারত। ব্যাঙ্গালুরুর সেই ম্যাচের আগে যখন মাত্র একদিন বাকি ঠিক তখনই ফের ইউটিউবে প্রকাশিত হল নতুন ‘মওকা মওকা’।

আর বাংলাদেশের জন্য অপমানজনক এই ভিডিওটি প্রকাশের পরপরই ফেল শুরু হল তোলপাড়। আর সেই তোলপাড়ের রেশ লেগেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও।

ভিডিওটিতে প্রথমে পাকিস্তানের জার্সি গায়ে একজনকে দেখা যায়। তিনি, হাতে বিশ্বকাপের ট্রফি হাতে নেয়ার ভঙ্গী করে ছবি তুলছিলেন। ছবি তোলেন, ভারতের জার্সি পরা একজন ফটোগ্রাফার। তিনি আশ্বাস দেন, ফটোশপ করে ওই পাকিস্তানি জার্সি পরা মানুষটির হাতে বিশ্বকাপ বসিয়ে দেবেন।

এরপরই বাংলাদেশের জার্সি গায়ে একজন ওই ফটোশপের দোকানে প্রবেশ করেন। তিনিও সেখানে বিশ্বকাপের ট্রফি দাবি করেন। তবে, তিনি ফটোশপ করে ছবি নয়, আসল বিশ্বকাপেরই দাবি করেন।

তখন ভারতীয় ছেলেটি বাংলাদেশি ছেলেটির মুখের মাপ নেন। তারপর তার সামনে রাখা বিভিন্ন ছুরি পরখ করে দেখতে থাকেন। বাংলাদেশি ছেলেটি কারণ জিজ্ঞেস করলে তাকে জানানো হয়, তার মাথা কেটে ধোনির মাথা লাগিয়ে দিলেই কেবল আসল বিশ্বকাপ জেতা সম্ভব হবে!

কারণ, তার মতে একমাত্র ধোনি বাদে এই আসল বিশ্বকাপ কেউ জিততে পারবে না। এমন বক্তব্যের পর বাংলাদেশের জার্সি পরা মানুষটি ঘাবড়ে যান এবং কোনক্রমে দোকান ত্যাগ করে চলে যান।

আর/১৮:০৩/২২ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে