Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৩-২২-২০১৬

নেতাকর্মীদের জয়ের মন্ত্র শেখালেন সাজেদা চৌধুরী

নেতাকর্মীদের জয়ের মন্ত্র শেখালেন সাজেদা চৌধুরী

ঢাকা, ২২ মার্চ- নেতাকর্মীদের জয়ের মন্ত্র শেখালেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। তিনি বলেন, পরস্পর ঝগড়া-ফ্যাসাদ করলে জয় হয় না। জয় হয় ঐক্যবদ্ধ থাকলে। তাই ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এগিয়ে যেতে হবে। সকল বাধা-বিপত্তিকে জয় করতে হবে। মঙ্গলবার ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নগরীর অম্বিকা ময়দানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলে নিজের জীবনের বিভিন্ন ঘটনা তুলে ধরে সাজেদা চৌধুরী বলেন, ‘আমি একজন মুক্তিযোদ্ধা। দলকে পুনর্গঠনের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি। সারাদেশের গ্রামে গ্রামে ঘুরেছি। দলকে শক্তিশালী করেছি। দেশে কোনো সংবিধান ছিল না, সংবিধান রচনা করেছি। আমি প্রথম সংবিধানে সই করেছি। বঙ্গবন্ধুকে নেতৃত্বে আনার জন্যও আমি সরব ছিলাম’।

দলে নারীদের বিভিন্ন ত্যাগের কথা উল্লেখ করে সাজেদা চৌধুরী বলেন, ‘আজকে আমি এখানে এসে হতাশ হয়েছি। কারণ একজন মহিলা নেত্রীকে বক্তৃতা দিতে দেয়া হল না। এখানে আমি এর প্রতিবাদ করে গেলাম। আপনাদের কাছে এর প্রতিবাদ জানালাম। কারণ এই জেলা বঙ্গবন্ধুর জেলা। এটি আমার জেলা।’

সাজেদা চৌধুরী বলেন, বক্তৃতা বড় কথা নয়। বড় কথা দলকে ভালবাসা। দলের প্রতি সমর্থন অব্যাহত রাখা। আসুন আমরা সংবিধানকে সমুন্নত রেখে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাই।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। পরে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক হিসেবে সৈয়দ মাসুদ হোসেনের নাম ঘোষণা করেন তিনি।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক এমপি, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় সদস্য আব্দুর রহমান এমপি, এস এম কামাল হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার প্রমুখ।

এফ/১৭:৩৯/২২মার্চ

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে