Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.8/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১৯-২০১৬

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

ভেরিবার্গ, ১৯ মার্চ- দক্ষিণ আফ্রিকার ভেরিবার্গ শহরে ফখরুদ্দিন (৩০) নামে এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

বাংলাদেশ সময় শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ফখরুদ্দিন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এরফান সিদ্দিকের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

নিহতের পরিবার জানায়, পরিবারে সচ্ছলতা আনতে ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় যান ফখরুদ্দিন। পরে আফ্রিকার ভেরিবার্গ শহরে নিজে একটি ব্যবসা প্রতিষ্ঠান শুরু করেন তিনি। সর্বশেষ ২০১৩ সালে বাড়িতে আসেন ফখরুদ্দিন।

গত কয়েকদিন ধরে দেশটির কয়েকজন সন্ত্রাসী ফখরুদ্দিনের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে আসছিল। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে উঠে। এর জের ধরে শুক্রবার বিকেলে ভেরিবার্গ শহর থেকে দোকানের জন্য মালামাল নিয়ে ফেরার পথে সন্ত্রাসীরা তার গতিরোধ করে। এ সময় তারা অস্ত্রের মুখে তাকে গাড়ি থেকে নামিয়ে প্রথমে পায়ে ও পরে বুকসহ শরীরের বিভিন্ন অংশে গুলি করে। পরে সেখানকার লোকজন তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে, ছেলেকে হারিয়ে মা বিবি কুলসুম ও স্বামীকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন স্ত্রী রাশেদা বেগম। নিহতের মৃতদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতাও কামনা করেছে তার পরিবার।

নিহতের ছোট ভাই তাজউদ্দিন ফখরুদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আর/১০:৩২/১৯ মার্চ

আফ্রিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে