Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১৭-২০১৬

চিনে নিন ইউটিউবের সবথেকে বেশি রোজগার করা ভারতীয় মহিলাকে

চিনে নিন ইউটিউবের সবথেকে বেশি রোজগার করা ভারতীয় মহিলাকে

আপনি নিশ্চয়ই দিনে অনেকটা সময় ইউটিউবে কাটান। সেখানে গিয়ে যেমন গান দেখেন বা শোনেন, তেমনই পছন্দের নানারকম ভিডিওয় দেখেন নিশ্চয়ই? আপনি যেটাই করুন, সেটা আসলে আপনার জন্য বিনোদনমূলক। আপনার দেখতে ভালো লাগে।কিন্তু আপনি কি জানেন যে, আপনারই মতো কেউ কেউ ইউটিউব থেকে শুধু বিনোদন নয়, অনেক অনেক টাকা রোজগারও করেন।

লিলি সিং এখন ইউটিউবে সবথেকে বড় তারকাদের একজন আর মিলিয়ন ডলারের মালিক। কিন্তু এক দিনে এত নাম করেননি লিলি সিং। তাঁর যাত্রার শুরুটা ছিলো ২০১০ সালে। ইউটিউবে নানা বিষয় নিয়ে হাসি ঠাট্টা করে ভিডিও পোষ্ট করতেন তিনি। ইন্দো-কানাডিয়ান এই মহিলা নিজের নাম দিয়েছিলেন সুপার উওম্যান। এসব ভিডিও নিজের বাড়িতেই তৈরি করতেন।আর সেগুলো তুলে দিতেন ইউটিউবে।

Image caption শুধু গত বছরই তার আয় ছিলো ২৫ লাখ ডলারের মতো। বেশ ভাল হিটও পাচ্ছিলেন। হাসির ভিডিও দেখতে ভালবাসেন অনেকে। ফেসবুকে পোষ্ট করা এরকম ভিডিও দেখে মজা পান না, এমন লোক বোধ হয় পাওয়া যাবে না। আর সেভাবেই লিলি সিং হয়ে উঠলেন ইউটিউব সেনসেশন। নিজের তৈরি সিনেমা, নানা স্টারদের সাক্ষাত্‍কার এগুলোও করা শুরু করলেন। এখন লিলি সিং-এর সোশাল মিডিয়া ফলোয়ার এক কোটি ২০ লাখের মতো।

এতটাই নামকরা হয়ে উঠলেন যে তাঁর ওঠা বসা শুরু হল নামি স্টারদের সাথে। যেমন ধরুন বলিউড তারকা শাহরুখ খান বা হলিউডের মিলা কুনিস। ফোর্বস ম্যাগাজিনে গত বছর ইউটিউবে সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় ছিলেন লিলি সিং। সাবস্ক্রিপশন এবং বিজ্ঞাপনসহ শুধু গত বছরই তাঁর আয় ছিলো ২৫ লাখ ডলারের মতো!

আর/১১:২৬/১৭ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে