Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.1/5 (16 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১৭-২০১৬

বাসের ধাক্কায় ৫ যুবলীগ কর্মী নিহত, অগ্নিসংযোগ

বাসের ধাক্কায় ৫ যুবলীগ কর্মী নিহত, অগ্নিসংযোগ

মেহেরপুর, ১৭ মার্চ- বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে মেহেরপুরে পিকনিকের বাসের ধাক্কায় পাঁচ যুবলীগ কর্মী নিহত হয়েছেন। এতে আরও কমপক্ষে ১৪ কর্মী আহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। বৃহস্পতিবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা শহর থেকে নছিমনযোগে বাড়ি ফেরার পথে মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগর নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের আনিসুর রহমান আনিস (৪০), নজমুল হোসেন (৩৫), টুকু মিয়া (২৮), তুফান (৩৫) ও সৌরভ হোসেন (৩৫)। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় পাঁচ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ও দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন গ্রাম থেকে বিকেলে জেলা শহরের আসেন যুবলীগ নেতাকর্মীরা। অনুষ্ঠান শেষে নছিমনযোগে বাড়ি ফিরছিলেন তারা। পথে মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগর নামক স্থানে পৌঁছলে মুজিবনগর থেকে ফেরা একটি পিকনিকের বাস নসিমনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক যুবলীগ কর্মী নিহত হন। আহত অবস্থায় ১৫-২০ জনকে মেহেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে আরও তিন যুবলীগ কর্মীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহতদের মধ্যে পাঁচ জনকে রামেক হাসপাতালে নেয়ার পথে সৌরভ নামে আরও এক যুবলীগ কর্মী মারা যান। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় আরও দুই জনকে ফামেক হাসপাতালে নেয়া হয়েছে।

এদিকে, এ ঘটনায় উত্তেজিতা জনতা বাসটিতে অগ্নিসংযোগ ও ভাঙচুর করে। তবে পালিয়ে রক্ষা পান বাসের যাত্রীরা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

মেহেরপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান জানান, বাসটি পাবনা জেলা থেকে পিকনিকে এসেছিল বলে ধারণা করছেন তিনি। দুর্ঘটনার পর বাসের যাত্রী ও চালক পালিয়ে গেছেন। বর্তমানে পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে।

এফ/২৩:০৫/১৭মার্চ

মেহেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে