Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১৬-২০১৬

ছেলের তৃতীয় স্ত্রী হিসেবে বিপাশাকে চান না করনের মা

ছেলের তৃতীয় স্ত্রী হিসেবে বিপাশাকে চান না করনের মা

মুম্বাই, ১৬ মার্চ- বাঙ্গালি ললনা বিপাশা বসুর সঙ্গে গত দুই বছর যাবৎ চুটিয়ে প্রেম করছেন জনপ্রিয় অভিনেতা করন সিং গ্রোভার। বিপাশার জন্য সদ্য নিজের দ্বিতীয় স্ত্রী জেনিফার উইঙ্গেটকে তালাক দিলেন করন। এমনাবস্থায় বিপাশাকে নিজের পুত্রবধু হিসেবে কখনোই গ্রহণ করবেন না বলে সরাসরি ঘোষণা দিয়েছেন করন সিংয়ের মা!

গত কয়েক বছর ধরে করন-বিপাশা প্রেম করলেও আনুষ্ঠানিকভাবে সংসার করুক এটা চান না স্বয়ং করন সিং গ্রোভারের মা-ই! আর এমনটা নাকি তিনি তার ছেলে করনকেও এরইমধ্যে জানিয়েছেনও!

স্পটবয়.কম জানিয়েছে, বিপাশাকে বিয়ে করতে আগের স্ত্রী জেনিফারকে তালাক দিলেও এই পরিস্থিতিতে এসে বিপাশা-করনের বিয়েতে প্রধান বাধা হয়ে দাঁড়িয়েছে করনের মা। তিনি নাকি কোনো অবস্থাতেই ‘রাজ’ খ্যাত তারকা অভিনেত্রী বিপাশাকে নিজের ছেলের বউ হিসেবে মানতে পারবেন না। এর কারণ অবশ্য বিপাশা নিজেই! করনের মায়ের চোখে বিপাশার চরিত্র খুব একটা সুবিধাজনক নয়। কারণ এর আগেও বিপাশার সম্পর্ক ছিল ডিনো মুরে, জন আব্রাহাসম এবং হারমান বাজের সঙ্গে। আরএইসব কারণেই ছেলের পুত্র হিসেবে বিপাশাকে দেখতে চান না করনের মা।

 উল্লেখ্য, ২০১২ সালের এপ্রিলে জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেছিলেন করন সিং গ্রোভার। করনের এটি দ্বিতীয় বিয়ে হলেও জেনিফারের ছিল এটি প্রথম বিয়ে। শেষ পর্যন্ত তাকেও ডিভোর্স দিয়ে এবারের তৃতীয় স্ত্রীর অপেক্ষায় করন সিং। এখন দেখার বিষয়, মায়ের বাধার মুখে তৃতীয় বউটি কি বিপাশা বসু হতে পারেন কিনা?

আর/১৭:৩৬/১৬ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে