Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৩-১৪-২০১৬

ভারমুক্ত হয়ে ঘুমাতে পারছি: জেসমিন

ভারমুক্ত হয়ে ঘুমাতে পারছি: জেসমিন

ঢাকা, ১৪ মার্চ- রাজধানীর রামপুরা বনশ্রীতে দুই শিশু সন্তানকে হত্যার ঘটনার তাদের মা জানিয়েছেন, তিনি এ ঘটনায় অনুতপ্ত নন। বরং তার ওপর থেকে বিরাট বোঝা নেমে গেছে। বিনা ঘুমে আর রাত পার করতে হচ্ছে না। রোববার দুপুরে অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম সাংবাদিকদের জানান, রিমান্ডে থাকা মাহফুজা মালেক জেসমিন পুলিশকে এসব কথা বলেছেন।

তিনি বলেন, 'দ্বিতীয় দফায় রিমান্ড শেষে জেসমিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চেয়েছেন। তাকে আদালতে পাঠানো হবে। এছাড়া এ মামলায় তদন্ত অব্যাহত থাকবে।' মনিরুল ইসলাম বলেন, 'এ ধরনের ঘটনা বিরল হলেও অসম্ভব নয়। বিশ্বের অনেক জায়গায় উদাহরণ রয়েছে। বাংলাদেশেও এর আগে ঘটেছে। মনস্তাত্বিক জটিলতার কারণে মাহফুজা তার দুই শিশু সন্তানকে হত্যা করেছেন।'

তিনি বলেন, 'রিমান্ডে অনেক ধরনের আলামত নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরকীয়ার ব্যাপারেও অনেক তদন্ত করা হয়েছে। অন্য কেউ হত্যা করেছে কিনা তাও খতিয়ে দেখা হয়েছে।' এছাড়া দুই সন্তান এমন কিছু কি দেখেছে যার কারণে তাদের হত্যা করা হয়েছে- এ দিকটাতেও নজর দেয়া হয়েছে। কিন্তু কোনো কিছু পাওয়া যায়নি বলেও জানান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম। তিনি বলেন, 'জিজ্ঞাসাবাদে জেসমিন বলেছেন- মাঝে মাঝে তার দুই সন্তানের জন্য খারাপ লাগে, তাদের খুব মনে পড়ে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ আছেন তিনি।'

এদিকে, দুই ছেলে-মেয়েকে হত্যা মামলায় মা মাহফুজা মালেক রোববার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. গোলাম নবী তার খাস কামলায় ওই স্বীকারোক্তি লিপিবদ্ধ করেন। পরে তাকে বিকালে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় সন্ধ্যায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী নুশরাত জাহান অরণী (১৪) ও হলি ক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র আলভী আমানের (৬) মর্মান্তিক মৃত্যু হয়।

মৃত্যুর পর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, রেস্তোরাঁর খাবার খেয়ে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে। ১ মার্চ লাশের ময়নাতদন্তে দুই শিশুকে শ্বাসরোধে হত্যার আলামত পান চিকিৎসকরা।

পরে জামালপুর শহরের ইকবালপুর থেকে মা জেসমিনকে গ্রেফতার করে র্যাব। জিজ্ঞাসাবাদে তিনি হত্যার বিষয়টি স্বীকার করেন। এ ঘটনায় দুই শিশু পিতা আমানুল্লাহ রামপুরা থানায় হত্যা মামলা করেন। সে মামলায় তাকে দু'দফায় ১০ দিনের রিমান্ডে নেয় পুলিশ।

এফ/০৮:৪৫/১৪মার্চ

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে