Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১২-২০১৬

ভালোবাসার আলোয় আলোকিত বিশ্বের ৬ প্রভাবশালী জুটি

আফসানা সুমী


ভালোবাসার আলোয় আলোকিত বিশ্বের ৬ প্রভাবশালী জুটি

জীবনে সঠিক সঙ্গীটি খুঁজে পেলে জীবনটার মানেই বদলে যায়। কারণ দু'জন মিলে তখন সহজেই খুঁজে নেওয়া যায় আনন্দ, সুখ, এমনকি সাফল্যও। সুন্দর জীবনের  স্বাচ্ছন্দ্য ছড়িয়ে যায় কর্মজীবনেও। চলুন জেনে নিই বিশ্বের সেরা এমন ১০ সফল যুগলের কথা যাদের ভালবাসা শুধু ব্যক্তিজীবনেই নয় বরং ছড়িয়েছে তাঁদের কর্ম জীবনেও। 

১। মিশেল এবং বারাক  ওবামা
৬৭ ভাগ আমেরিকানরা বারাক ওবামার চাইতেও বেশি পছন্দ করেন মিশেল ওবামাকে। আর এই প্রেসিডেন্টও স্ত্রীর প্রতি শ্রদ্ধা, ভালবাসা লোকসম্মুখে প্রকাশ করতে লজ্জা বোধ করেন না। তারা যেন দুজনে দুজনের শক্তি, সাহস, প্রেরণা। ওবামা তার নির্বাচনের রাতে বিজয়ী ভাষন দিতে গিয়ে বলেছিলেন, "আমি কখনোই এত গর্ব বোধ করি নি যতটা তোমাকে ফার্স্ট লেডি হিসেবে আমেরিকার সবার ভালবাসা পেতে দেখে বোধ করছি।"

২। মেলিন্ডা গেটস এবং বিল গেটস
৬৭ বিলিয়ন ডলারের নিট সম্পদের মালিক বিল গেটস যুক্তরাষ্ট্রের সবচেয়ে ধনী ব্যক্তি। স্ত্রী মেলিন্ডার হাত ধরে তিনি দাঁড় করিয়েছেন তার প্রতিষ্ঠান।  তিনি বিশ্বের সবচেয়ে উদার ব্যাক্তি হিসেবেও পরিচিত। মেলিন্ডা এবং বিল গেটস এর প্রতিষ্ঠান বাৎসরিক আয় করে ৩.৪ বিলিয়ন ডলার এবং তাদের মূল লক্ষ্য হল ২০১৮ সালের মধ্যে বিশ্বকে পোলিও মুক্ত করা এবং ২০২০ সালের মধ্যে ১২০ মিলিয়ন নারীর কাছে আধুনিক গর্ভনিরোধক ব্যবস্থা পৌঁছে দেওয়া। ফাউন্ডেশনটি প্রতিবছর এই খাতে ১৪০ মিলিয়ন ডলার ব্যয় করে। 

৩। রায়ান রেয়নল্ডস এবং ব্লাক
২০১১ সালে দেখা হয় তাদের, ব্লকবাস্টার হিট গ্রীন লেনটার্ন এর সেট এ। রায়ান রেয়নল্ডস এবং ব্লাকের চমৎকার জুটি নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখেন দীর্ঘদিন, ২০১২ সালে তাদের বিয়ের ঘোষণার আগ পর্যন্ত। রায়ানের করা সিনেমার মধ্যে আছে ক্রিমিনাল, ওমেন ইন গোল্ড, সেলফলেস, মিসিসিপি-গ্রিন্ড। ব্লাকের করা বহুল আলোচিত সিনেমা দ্যা এজ অব অডিয়েন্স এবং লা করিসপনডেঞ্জা।  

৪। হিলারি ক্লিনটন এবং বিল ক্লিনটন
দীর্ঘসময় ধরে রটনা চলছে যে, ২০১৬ সালে হিলারি ক্লিনটন নির্বাচনে দাড়াবেন এবং  জয়ী হলে বিল ক্লিনটন হবেন জাতির প্রথম ফার্স্ট ম্যান। বিল শুধু ১ বছরে পাবলিক স্পিকিং এর মাধ্যমে আয় করেছেন ৭৩ মিলিয়ন ডলার, দিন হিসেবে আসে ৭,৫০,০০০ ডলার। হিলারির স্পিচ প্রতি আয় ২,০০,০০০ ডলার।

৫। বিয়ন্স নোওলেস এবং যেয়- জেড
সংগীত জগতের সবচেয়ে বেশী ধনী জুটি তারা। যদিও রটনা চলছে, তারা ডিভোর্স নিতে যাচ্ছেন আর ছেড়ে দিচ্ছেন তাদের স্বপ্নের ৮৫ মিলিয়ন ডলারের বাড়িটি। তারা একসাথে আছেন ১২ বছর ধরে এবং ৬ বছর যাবত বিয়ে করেছেন। ২০১২ সালে তারা সুন্দর একটি কন্যাসন্তানের পিতামাতা হন। 

৬। ব্রাঞ্জেলিনা
ব্রাড পিট আর এঞ্জেলিনার জোলির জুটি ব্রাঞ্জেলিনা নামে পরিচিত। বহুল জনপ্রিয় জুটিটি এখন ৬ সন্তানের পিতামাতা। এর মধ্যে ৩ জন দত্তক নেওয়া। হলিউডের ব্যাড গার্ল থেকে জোলি এখন একজন ডটিং মাদার এবং ফিলানথ্রপিক এক্টিভিস্ট। তাদের একত্র অভিনীত সিনেমা মিস্টার এন্ড মিসেস স্মিথ ৩৮৫ মিলিয়ন ডলার ব্যবসা করেছিল। এই জুটিকে হলিউডের রয়েল জুটি বলা হয়।

লিখেছেন- আফসানা সুমী

এফ/১৬:১১/১২মার্চ

জানা-অজানা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে