Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৩-১১-২০১৬

কেবল অপারেটরকে গুলি: এএসআই শামীম বরখাস্ত

কেবল অপারেটরকে গুলি: এএসআই শামীম বরখাস্ত
গুলিবিদ্ধ আল আমিন

ঢাকা, ১১ মার্চ- রাজধানীর খিলগাঁওয়ে কেবল অপারেটরকে গুলির অভিযোগে বংশাল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম রেজাকে এবার সাময়িক বরখাস্ত করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

শুক্রবার সকালে খিলগাঁওয়ের নন্দীপাড়া এলাকায় বকেয়া বিল পরিশোধ নিয়ে বিতণ্ডা থেকে আল আমিন (১৮) নামে এক কেবল অপারেটরকে গুলি করার অভিযোগে এর আগে তাকে আটক করা হয়।

ডিএমপির লালবাগ বিভাগের যুগ্ম কমিশনার মফিজউদ্দিন আহমেদ বলেন, “খিলগাঁওয়ের ঘটনায় এএসআই শামীম রেজাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।”

বংশাল থানার ওসি নূরে আলম সিদ্দিক, “এএসআই শামীম রেজা অন ডিউটিতে ছিল। সে তার বিটের ফরম সংগ্রহের কথা বলে কোনো এক ফাঁকে কাউকে কিছু না জানিয়ে তার নিজের বাসায় চলে যায়। এর পরই এই ঘটনা ঘটে।”

বিধি অনুযায়ী কোনো এএসআই ‘অন ডিউটিতে’ থাকলে সংশ্লিষ্ট কর্মকর্তার অনুমতি ছাড়া এলাকার বাইরে যেতে পারেন না জানিয়ে ওসি নূরে আলম বলেন, “সে দায়িত্বরত অবস্থায় কাউকে না জানিয়ে আগ্নেয়াস্ত্রসহ নিজ সীমানার বাইরে গিয়েছে। এই অপরাধেও তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।”

নন্দীপাড়ার ৫ নম্বর সড়কের ৯ নম্বর অ্যাপার্টমেন্ট ভবনের চতুর্থ তলায় পরিবার নিয়ে থাকেন শামীম। সকালে ভবনের নিচে ওই ঘটনা ঘটার পর বংশাল থানায় যান তিনি।

ভবনের তৃতীয় তলার বাসিন্দা গোয়েন্দা পুলিশের কনস্টেবল আনোয়ার হোসেন আল আমিনকে হাসপাতালে নিয়ে যান।

খিলগাঁও থানার ওসি মাইনুল হোসেন জানান, বংশাল থানা পুলিশ শামীম রেজাকে আটক করে খিলগাঁও থানায় হস্তান্তর করেছে। তার কাছ থেকে পিস্তলটিও জব্দ করা হয়েছে।

এস/১৯:০০/১০ মার্চ

ঢাকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে