Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১১-২০১৬

বিশ্বকাপে আবারও অনিশ্চিত পাকিস্তান

বিশ্বকাপে আবারও অনিশ্চিত পাকিস্তান

ইসলামাবাদ, ১০ মার্চ- ভারতের বিপক্ষে ম্যাচের ভেন্যু ধর্মশালা থেকে কলকাতায় সরিয়ে নেয়া হলেও নিশ্চিত নয় পাকিস্তান দলের টি-টুয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খান জানিয়েছেন, ভারতীয় কর্তৃপক্ষের কাছ থেকে নিরাপত্তার লিখিত আশ্বাস না পেলে পাকিস্তান দলকে টি-টুয়েন্টি বিশ্বকাপে অংশ নেয়ার জন্য ভারতে পাঠানো হবে না।

এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অনুরোধে সাড়া দিয়ে আইসিসি ও ভারতীয় ক্রিকেট বোর্ড ১৯ মার্চ অনুষ্ঠেয় ভারত-পাকিস্তান ম্যাচটি ধর্মশালা থেকে সরিয়ে কলকাতায় আয়োজনের সিদ্ধান্ত নেয়। ভেন্যু পরিবর্তন হলেও উত্তেজনা প্রশমিত হয়নি।

পাকিস্তান দলের ভারত সফর প্রতিরোধ করার কর্মসূচী ঘোষণাকারি ভারতীয় সংগঠন অ্যান্টি টেরোরিস্ট ফ্রন্ট এবার ভারত-পাকিস্তান ম্যাচ পন্ডের জন্য ইডেন গার্ডেন্স’র পিচ খোঁড়ার হুমকি দিয়েছে।

ভারতীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, পাকিস্তানের প্রতিটি ম্যাচ দেখার জন্য তারা সর্বোচ্চ আড়াইশো পাকিস্তানিকে ভারত সফরের ভিসা দেবে।

আর/১২:২০/১০ মার্চ

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে