Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১০-২০১৬

অনির্দিষ্টকালের জন্য ত্রিপুরায় স্বর্ণ ব্যবসা বন্ধ

অনির্দিষ্টকালের জন্য ত্রিপুরায় স্বর্ণ ব্যবসা বন্ধ

আগরতলা, ১০ মার্চ- ভারত সরকারের ২০১৬-১৭ অর্থবছরের বাজেটে স্বর্ণের অলংকারের উপর আবগারি শুল্ক চাপানোর প্রতিবাদে সরব দেশের সব স্বর্ণ ব্যবসায়ী। বাজেটে স্বর্ণের অলংকারের উপর চাপানো আবগারি শুল্ক প্রত্যাহারের দাবিতে প্রথমে একদিনের জন্য ও দ্বিতীয় দফায় তিনদিনের জন্য ব্যবসা বন্ধ রাখেন। তারপরও সরকারের কাছ থেকে কোনো সাড়া না পেয়ে তৃতীয় দফায় অনির্দিষ্টকালের জন্য ব্যবসা বন্ধের ডাক দিয়েছেন স্বর্ণ ব্যবসায়ীরা।

সারা দেশের সঙ্গে তাল মিলিয়ে ত্রিপুরা রাজ্য জুয়েলারি অ্যাসোসিয়েশনের সদস্যরাও এতে সামিল হয়েছেন বলে বৃহস্পতিবার (১০ মার্চ) বাংলানিউজকে জানান রাজ্য জুয়েলারি অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক এস রায় বর্মণ।

তিনি জানান, বুধবার (৯ মার্চ) থেকে তারা ব্যবসা বন্ধ করেছেন এবং ভারত সরকারের কাছ থেকে কোনো সদর্থক সাড়া না পাওয়া পর্যন্ত তা চলবে। তাদের এই বন্ধের ফলে শুধু স্বর্ণ ব্যবসায়ীরাই যে ক্ষতিগ্রস্ত হচ্ছেন এমনটা নয়, এর ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছেন ব্যবসার সঙ্গে জড়িত অন্যরাও। জানান এস রায় বর্মণ।

এফ/১৬:১১/১০মার্চ

ত্রিপুরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে