Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৩-০৯-২০১৬

রংপুরে নিহতের ভাইসহ পাঁচজনের ফাঁসি

রংপুরে নিহতের ভাইসহ পাঁচজনের ফাঁসি

রংপুর, ০৯ মার্চ- রংপুরে প্রতিবন্ধী নারীকে গলা কেটে হত্যার দায়ে তাঁর ভাইসহ পাঁচজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবু জাফর কামরুজ্জামান এ আদেশ দেন।

মৃত্যুদণ্ডাদেশ পাওয়া ব্যক্তিরা হলেন- নিহত আনজিনা বেগমের ভাই আবদুল মজিদ ও তাঁর সহযোগী মমিনুল, আরিফুল, ইমদাদুল ও আনোয়ারুল ইসলাম। তাঁদের বাড়ি পীরগঞ্জ উপজেলার কুমারপুর গ্রামে। রায় ঘোষণার সময় তাঁরা সবাই আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার কুমারপুর গ্রামের মৃত আবুল হোসেনের প্রতিবন্ধী মেয়ে আনজিনা তাঁর ভাই আবদুল মজিদের সঙ্গে থেকে ভিক্ষাবৃত্তি করতেন। ২০০৬ সালের ৯ মার্চ রাতে মজিদসহ কয়েকজন তাঁকে গলা কেটে হত্যা করে বাড়ির পাশের বাঁশঝাড়ে তার লাশ ফেলে দেন। এ ঘটনায় বড় ভাই আবদুল বাকী বাদী হয়ে মামলা করেন। মামলার সাক্ষ্য-প্রমাণ শেষে হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় বুধবার দুপুরে আদালত আবদুল মজিদ ও তাঁর সহযোগী মমিনুল, আরিফুল, ইমদাদুল ও আনোয়ারুল ইসলামকে ফাঁসির দণ্ডাদেশ দেন।

এ মামলায় সরকারপক্ষে ছিলেন অতিরিক্ত পিপি ফারুক মো. রেয়াজুল করীম এবং আসামিপক্ষে ছিলেন আইনজীবী মোয়াজ্জেম হোসেন চৌধুরী।


এস/২০:১০/০৯ মার্চ

রংপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে