Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-০৯-২০১৬

এশিয়ার সেরা একাদশে ৪ বাংলাদেশি

এশিয়ার সেরা একাদশে ৪ বাংলাদেশি

সদ্য সমাপ্ত এশিয়া কাপের সেরা একাদশ নির্বাচন করেছেন ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। তালিকায় বাংলাদেশ ও ভারতের সমান ৪ জন করে ক্রিকেটার সেরা একাদশে জায়গা পেয়েছেন। সেই ৪ টাইগার তারকা হলেন সাব্বির রহমান, সৌম্য সরকার, মাহামুদুল্লাহ রিয়াদ ও আল আমিন হোসেন। এর মধ্যে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সাব্বিরে আর সর্বোচ্চ উইকেট আল আমিনের। এছাড়া অলরাউন্ডার হিসেবে একাদশে জায়গা পেয়েছেন রিয়াদ।

ভারত ৪ ক্রিকেটার হলেন রোহিত শর্মঅ, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি ও জাসপ্রিত বুমরাহ। পাকিস্তানের দু'জন ক্রিকেটার সেরা একাদশে জায়গা করে নিয়েছেন। তারা হলেন মোহাম্মদ আমির ও শোয়েব মালিক। অন্যদিকে টি-টোয়েন্টির বিশ্ব চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার কোনো ক্রিকেটারের তালিকায় জায়গা না হলেও ব্যাট-বলে অলরাউন্ড পারফর্ম করে সেরা একাদশে জায়গা পেয়েছেন বাছাইপর্ব পেরিয়ে মূলপর্বে খেলা সংযুক্ত আরব আমিরাতের অধিনায়ক আমজাদ জাভেদ। মহেন্দ্র সিং ধোনিকে এই দলটির অধিনায়ক ও উইকেটরক্ষক নির্বাচন করা হয়।

এশিয়া কাপের সেরা একাদশ:

রোহিত শর্মা (ভারত)
সৌম্য সরকার (বাংলাদেশ)
বিরাট কোহলি (ভারত)
সাব্বির রহমান (বাংলাদেশ)
শোয়েব মালিক (পাকিস্তান)
মাহমুদুল্লাহ রিয়াদ (বাংলাদেশ)
মহেন্দ্র সিং ধোনি (ভারত)
আমজাদ জাভেদ (আরব আমিরাত)
মোহাম্মদ আমির (পাকিস্তান)
আল-আমিন হোসেন (বাংলাদেশ)
জাসপ্রিত বুমরাহ (ভারত)

এফ/০৮:৫৫/০৯ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে