Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-০৯-২০১৬

নগরীতে বোনজামাইয়ের হাতে শ্যালক খুন : আটক ২

নগরীতে বোনজামাইয়ের হাতে শ্যালক খুন : আটক ২

সিলেট, ০৯ মার্চ- জালালাবাদ থানাধীন পল্লবী এলাকায় বোনজামাইয়ের হাতে শ্যালক খুন হয়েছেন।

মঙ্গলবার (০৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত আনোয়ার হোসেন (২২) সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার আনুজানি গ্রামের আব্দুল খালিকের ছেলে। দীর্ঘদিন থেকে আনোয়ার নগরীর মদিনা মার্কেট পল্লবী আবাসিক এলাকার বি-৪৩নং বাসায় সপরিবারে বসবাস করে আসছে। একই এলাকায় নিহত আনোয়ারের বোন জামাই এনাম একই এলাকার বি-৩৯নং বাসায় বসবাস করে আসছেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে-নিহত আনোয়ারের বন্ধু ইব্রাহিম ও স্থানীয় চা-দোকানদার কাজল।

পুলিশ সূত্রে জানা যায়- প্রায় দুমাস থেকে নিহতের বোনজামাই এনামুল কবীর স্ত্রীকে অমানুষিক নির্যাতন করতেন প্রতিদিন। এসব ঘটনা নিয়ে বেশ কয়েকবার পারিবারিকভাবে শালিস বৈঠক অনুষ্ঠিত হলেও আরো বেপরোয়া হয়ে উঠেন এনাম। নির্যাতনের মাত্রা আরো দিনে দিনে বেড়ে যায়। নির্যাতনের ঘটনা সম্পর্কে সবসময় ভাই আনোয়ারকে অবগত করতেন তার বোন। এসব ঘটনা শোনার কয়েকদিন পূর্বে আনোয়ার বোনকে নিয়ে আসেন তার বাসায়। এরপর থেকেই ক্ষিপ্ত হয়ে উঠেন এনাম।

এরই জের ধরে গতকাল পূর্ব পরিল্পনা অনুযায়ী এনাম পল্লবী এলাকায় অবস্থান নেন তার সহপাঠীদেরকে নিয়ে, যা স্থানীরা দেখতে পান। আনোয়ার রাত সাড়ে ৭টার দিকে বাসা থেকে বের হয়ে পল্লবী এলাকার গলির সামনে যাওয়া মাত্রই এনামসহ কয়েকজন যুবক সালাম স্টোরের সামনে তার উপর হামলা চালায়। এসময় শরীরের বিভিন্ন স্থানে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই আনোয়ারের মৃত্যু হয়। ঘটনার পর থেকেই এনাম পলাতক রয়েছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ এনামকে গ্রেফতার করতে পারেনি।

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন জানান- সম্প্রতি বোনকে পারিবারিক বিরোধ দেখা দেয় বোনজামাই এনামুল কবীরের সাথে। এরই জেরধরে গতকাল রাত ৮টার দিকে বোনজামাই এনামুল কবীর শ্যালক আনোয়ারকে খুন করেছেন। গুরুতর আহত অবস্থায় আনোয়ারকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যান তার বন্ধু ইব্রাহিম।

এ ঘটনায় পুলিশ আনোয়ারের বন্ধু ইব্রাহিম ও স্থানীয় চা-দোকানদার কাজলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

আর/১২:১৫/০৯ মার্চ

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে