Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-০৬-২০১৬

#FREEDOM251 চাঞ্চল্যকর তথ্য উঠে এল ফ্রিডম২৫১-এর

#FREEDOM251 চাঞ্চল্যকর তথ্য উঠে এল ফ্রিডম২৫১-এর

নয়াদিল্লি, ০৬ মার্চ- শুরু থেকেই ফ্রিডম২৫১ নিয়ে সন্দেহ দেখা দিয়েছিল জনসাধারণের মনে। সকলেই ভেবেছিলেন, এত কম দামে স্মার্ট ফোন কীকরে পাওয়া সম্ভব। যত দিন যাচ্ছে তত আরও জল ঘোলা হচ্ছে ফ্রিডম২৫১ নিয়ে। উঠে আসছে রোজ রোজ নানারকম চাঞ্চল্যকর সব তথ্য। এবারও উঠে এলো ফ্রিডম২৫১ নিয়ে চমকে যাওয়ার মতো কিছু তথ্য।

আগেই শোনা গিয়েছিল ফ্রিডম২৫১ নাকি আসলে চাইনিজ ফোন অ্যাডকম আইকন৪। তখন এই খবর একেবারেই অস্বীকার করেছিল রিংগিং বেলস কোম্পানি। স্মার্ট ফোনের কী করে এত কম দাম হতে পারে তা নিয়ে প্রশ্ন করায় পরিষ্কার করে উত্তর দেননি রিংগিং বেলস কোম্পানির কর্তারা। খুব সাবধানে এড়িয়ে গিয়েছেন সব প্রশ্ন। তবে কয়েকদিন আগেই রিংগিং বেলসের অফিস বন্ধ দেখা যাওয়ায়, তা স্বীকার করে নিয়েছেন তাঁরা।

রিংগিং বেলস কোম্পানি নাকি অ্যাডকমের কাছ থেকে বেশি দামে ফোন কিনে তা কম দামে বিক্রি করার পরিকল্পনা করেছে বলে অভিযোগ অ্যাডকমের। তাদের দাবি, রিংগিং বেলস তাদের কাছ থেকে ৩ হাজার ৬০০ টাকায় ফোন কেনে। সেই হ্যান্ডসেটই ২৫০ টাকায় তারা বিক্রি করার পরিকল্পনা করেছিল। রিংগিং বেলসের এই পরিকল্পনার কথা জানা ছিল না বলে জানিয়েছে অ্যাডকম। এমনকি তারা এও জানিয়েছে, রিংগিং বেলসের জন্য যদি অ্যাডকমের ব্র্যান্ডের কোনও ক্ষতি হয়, তাহলে তারা রিংগিং বেলসের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে। বাজারে অ্যাডকম আইকন৪-এর দাম ৩৯৯৯ টাকা। সেই ফোন মাত্র ২৫১ টাকায় কীকরে বিক্রি করার কথা পরিকল্পনা করেছিল রিংগিং বেলস তা এখনও জানে না তারা।

২দিনে প্রায় ৬ কোটিরও বেশি বুকিং পেয়েছে ফ্রিডম২৫১। জানিয়েছিল ক্যাশ অন ডেলিভারী চালু করার কথাও। এমনকি এও জানিয়েছিল যে প্রথম ৩০ হাজার বুকিংয়ের টাকাও ফেরত দিয়ে দেওয়া হবে। তবে সে সব এখন শুধুই গল্প। যেখানে কোম্পানির অফিসই বন্ধ হয়ে গিয়েছে, সেখানে আর টাকা ফেরতের আশা করছেন না জনগণ। তবে অ্যাডকমের হুমকিতে বেশ চাপের মুখেই পড়ে গিয়েছে রিংগিং বেলস।

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে