Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৩-০৬-২০১৬

দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করাই প্রকৃত রাজনীতি

দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করাই প্রকৃত রাজনীতি

কুমিল্লা, ০৬ মার্চ- রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব বলেছেন, সাধারণ মানুষের পাশে থেকে দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করাই প্রকৃত রাজনীতি। দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। তিনি বলেন, দেশের মানুষ শান্তিতে আছে, জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি থেকে দেশের মানুষ বের হয়ে এখন শান্তিতে বসবাস করছে। যারাই দেশের ক্ষতিতে লিপ্ত ছিলো তারাই জনগণ থেকে বঞ্চিত হয়েছে। জনগণ তাদের ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। 

শনিবার (৫ মার্চ) বিকালে চৌদ্দগ্রাম পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। রেলমন্ত্রী মুজিবুল হক কুমিল্লা (দ.) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান দ্বিতীয় বার নির্বাচিত হওয়ায় পৌর আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করেন। 

সংবর্ধনা অনুষ্ঠানে মুজিবুল হক মুজিব বলেন, খালেদা জিয়াকে বার বার বলা হয়েছিল নির্বাচনে আসার জন্য। কিন্তু তিনি নির্বাচনে না এসে মানুষ হত্যার প্রতিযোগিতায় নেমেছিলেন। গুলশান কার্যালয়ে বসে ৩ মাস পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার পর শূন্য হাতে বাড়ি ফিরেছেন। তাই এদের এসব কর্মকাণ্ড থেকে দেশকে রক্ষা করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

পৌর আওয়ামী লীগ সভাপতি আবু রশিদ চেয়ারম্যানের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁঞা হাসান, সাধারণ সম্পাদক সামছুদ্দীন আহমেদ চৌধুরী সেলিম, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মো.মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগ নেতা আলী হোসেন চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহ আলম বাঙ্গালী, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা আওয়‍ামী লীগ নেতা জি এম মীর হোসেন মীরু, উপজেলা যুবলীগের আহবায়ক শাহ জালাল মজুমদার, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাহিদ হোসেন টিপু, মেজর (অব.) ডা. হারুনুর রশিদ, উপজেলা শ্রমীক লীগ সভাপতি সৈয়দ আহম্মদ খোকন, সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল প্রমুখ।

এর আগে মন্ত্রী উপজেলার দুস্থ, গরিব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, রিকশা ও ঢেউটিন বিতরণ করেন। এছাড়াও পৌরসভার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের উদ্বোধন করেন এবং ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে